সকল মেনু

গৃহবধূর মৃত্যু নিয়ে রহস্য, স্বামী-দেবর আটক

৫নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ২১ মে : হবিগঞ্জের আজমিরীগঞ্জে এক গৃহবধূর মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। স্বজনদের দাবি, তাকে হত্যা করা হয়েছে। এর প্রেক্ষিতে তার স্বামী ও দেবরকে আটক করেছে পুলিশ। একই সঙ্গে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে আসা হয়। শুক্রবার দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে।

আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. অহিদুজ্জামান জানান, ওই উপজেলার শিবপাশা গ্রামের তৌহিদ মিয়ার স্ত্রী আছমা বেগম (৩৫) বিভিন্ন রোগে আক্রান্ত। তিনি একাধিকবার স্ট্রোক করেছেন। বৃহস্পতিবার রাতে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। স্বামীর বাড়ির লোকজন তাকে বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এরপর তার বাবার বাড়ির লোকজন তাকে হত্যা করা হয়েছে বলে দাবি জানান।

খবর পেয়ে পুলিশ শুক্রবার তার স্বামী তৌহিদ মিয়া ও দেবরকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। তবে ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া গেলে প্রকৃত ঘটনা জানা যাবে।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অমূল্য কুমার চৌধুরী জানান, পরিবারের দাবির প্রেক্ষিতে তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে কাউকে আটকের বিষয়টি তিনি জানেন না বলে জানান।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top