সকল মেনু

নেত্রকোনা কারাগারের হাজতির মৃত্যু

nhjপাপ্পু মজুমদার, নেত্রকোনা প্রতিনিধি:নেত্রকোনা জেলা কারাগারের হাজতি অজিত চন্দ্র দাসের(৪২) মৃত্যু হয়েছে। তার বাড়ি জেলার দূর্গাপুর উপজেলার মজিদনগর গ্রামে।

নেত্রকোনা জেলা কারাগারের জেলার ফরিদুর রহমান রুবেল জানান, নেত্রকোনা আদালত একটি খুনের মামলায় অজিতকে ২৮ মার্চ জেলা কারাগারে পাঠায়।

এরপর থেকে অজিত নেত্রকোনা জেলা কারাগারেই ছিল। বুধবার রাত সাড়ে ১১টার দিকে অজিত অসুস্থ হলে কারাগারের আভ্যন্তরীণ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসার পর অবস্থার উন্নতি না হওয়ায় তাকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় অজিত মারা যান। বৃহষ্পতিবার দুপুর ১টার দিকে অজিতের মৃতদেহ ময়নাতদন্তের জন্যে হাসপাতাল মর্গে নেয়া হয়। ময়নাতদন্ত শেষে লাশ অজিতের স্বজনদের কাছে হস্তান্তর করা হবে বলে জানান জেলার।

নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক নিলোৎপল তালুকদার জানান, বৃহষ্পতিবার রাত ১২টার দিকে হৃদরোগে আক্রান্ত অজিতকে হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় তিনি রাত পৌনে ১টার দিকে মারা যান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top