সকল মেনু

মুস্তাফিজকে ১০ জুন থেকে চায় সাসেক্স

mostafizur_rahman1463845441হটনিউজ২৪বিডি : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) এর মিশন শেষ হতে না হতেই মুস্তাফিজকে উড়াল দিতে হবে ইংল্যান্ডে!

কাউন্টির অন্যতম সেরা দল সাসেক্স যেকোনো মূল্যে মুস্তাফিজকে তাদের টি-টোয়েন্টি ও ওয়ানডে স্কোয়াডে চাইছে।
এজন্য আইপিএল শেষে মুস্তাফিজকে বিশ্রামও দিতে রাজী সাসেক্স। ন্যাটওয়েন্ট টি-টোয়েন্টি ব্লাস্টে মুস্তাফিজকে ১০ জুন থেকে পেতে আগ্রহী সাসেক্স। এর আগে দুটি ম্যাচ খেলবে সাসেক্স। ম্যাচগুলো মিস করলেও মুস্তাফিজকে তৃতীয় ম্যাচ থেকে দলে দেখতে চাচ্ছেন সাসেক্সের অধিনায়ক লুক রাইট।

লুক রাইট সংবাদ মাধ্যমকে বলেন, ‘মুস্তাফিজ নিশ্চিতভা্বেই সাসেক্সে খেলতে আসছে। তবে আমরা এখনো নিশ্চিত নই সে আমাদের কতগুলো ম্যাচ খেলতে পারবে। আমাদেরকে বুঝতে হবে সে এখনও বয়সে তরুণ। সে নিজের দেশে ছেড়ে অনেক দিন ধরে বাইরে অবস্থান করছে এবং এমন একটি পরিবেশে আছে যেখানকার ভাষা সম্পর্কে তার ধারণা কম। স্বল্প সময়ে অনেক ম্যাচ খেলেছে মুস্তাফিজ। এজন্য আমরা তাকে বিশ্রাম দিতে চাচ্ছি যেন সে ফিট থেকে আমাদেরকে তার সেরাটা দিতে পারে।’

ডানহাতি এ অলরাউন্ডার মুস্তাফিজকে নিয়ে আরও বলেন,‘সে প্রথম দুটি ম্যাচ মিস করছে সেটা এখনই বলে দিতে পারছি। আমরা চাচ্ছি তৃতীয় ম্যাচে সে আমাদের হয়ে খেলুক। দারুণ ফর্মে আছে। আমাদের প্রত্যাশা সে অনেকগুলো ম্যাচ আমাদের হয়ে খেলবে।’

আইপিএলে বাজিমাত করা মুস্তাফিজ সানরাইজার্সের হয়ে ১৫ উইকেট নিয়েছেন। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ২৯ মে পর্যন্ত আইপিএল খেলতে ব্যস্ত থাকার কথা বাঁহাতি এ কাটার মাস্টারের। ব্যক্তিগতভাবে মুস্তাফিজ নিজেও কাউন্টিতে খেলতে চাইছেন। কিন্তু দীর্ঘমেয়াদের কথা চিন্তা করে বিশ্রামও চাইছেন তিনি। সাসেক্সে খেলার সিদ্ধান্ত মুস্তাফিজের ব্যক্তিগত সিদ্ধান্ত এমনটি বহু আগেই জানিয়েছে বিসিবি।

কুমার সাঙ্গাকারা মুস্তাফিজকে প্রশংসায় ভাসিয়েছেন বিপিএল খেলার সময়ই। লুক রাইটও সেই কথা মনে করিয়ে দিলেন,‘কুমার সাঙ্গাকারার মত ক্রিকেটার যখন মুস্তাফিজকে স্পেশাল ট্যালেন্ট বলছে তখন নিশ্চয়ই মুস্তাফিজ বিশেষ কিছু।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top