সকল মেনু

নির্বাচনী প্রচারনায় বল্লভদী ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী

images
এম কিউ হোসাইন বুলবুল : ফরিদপুরের সালথা উপজেলায় ৫ম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ৮ নং বল্লভদী ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী খন্দকার সাইফুর রহমান শাহিন মোটরসাইকেল প্রতিক নিয়ে তুমুল প্রতিদ্বীতায় মাঠে গনসংযোগ করে যাচ্ছে। ঘুষ, দূর্নিতি, মাদক ও সন্ত্রাস মুক্ত সমাজ গঠনের শ্লোগানে বিশাল জনসমর্থন নিয়ে এলাকাবাসীর সেবা করার সুযোগ চেয়ে বৃষ্টিকে উপেক্ষা করে দ্বারে দ্বারে ঘুরছেন তিনি।
উক্ত ইউনিয়নে এবার চেয়ারম্যন পদে ৪জন প্রাথী রয়েছে। সরকার দলীয় প্রার্থী নৌকা প্রতিক নিয়ে মাঠে রয়েছে, পাশাপাশি এলাকায় জনগনের পদভারে মুখরিত হয়ে উঠেছে বাউসখালি, কামাইদিয়া, ভরবল্লভদী, চন্ডিবদ্দী সহ আশপাশের ভোটার সংশ্লিষ্ট বিশাল এলাকাগুলো।

এলাকার সাধারন ভোটারদের নিকট থেকে জানা যায়, বিগত দিনে জনগনকে অনেক প্রতিশ্র“তি দিয়ে যেসব ব্যক্তি চেয়ারম্যান নির্বাচিত হয়েছে তারা এ এলাকার জন্য কিছুই করেনি। উন্নয়নের কোন ছোঁয়াই এ এলাকায় পড়েনি। এলাকাবাসী আরো জানান তাঁদের এলাকার রাস্তাঘাট,ব্রীজ,কালভাট, স্কুল,মাদ্রাসা,মন্দির কোন কিছুই সংস্কার করা হয়নি তাই পরিবর্তনের পক্ষে সবাই অবস্থান নিয়েছে। তরুন সমাজসেবক খন্দকার সাইফুর রহমান শাহিন কে ভোট দিয়ে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করলে এলাকার অনেক উন্নয়ন হবে।

এ বিষয়ে শাহিনের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমার চাওয়া পাওয়ার কিছু নেই, জনগনের ভালোবাসা নিয়ে বেঁচে থাকতে চাই। আমি জনগনের দোয়া নিয়ে নির্বাচনে এসেছি, নির্বাচিত হতে পারলে জনগনের আকাঙ্খার প্রতিফলন ঘটাব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top