সকল মেনু

নগরকান্দায় ফিলিং স্টেশনের টাকা ছিনতাইয়ের অভিযোগে দুই ইরানী নাগরিক গ্রেফতার

1449063981252478

লিয়াকত হোসেন : নগরকান্দা(ফরিদপুর)প্রতিনিধি : ফরিদপুরের নগরকান্দার একটি ফিলিং স্টেশন থেকে টাকা ছিনতায়ের অভিযোগে দুই ইরানী নাগরিককে গ্রেফতার করেছে পুলিশ। এরা হলেন, ডেভড ইয়ার বিগি ডারভি সানড (৩৬) ও আলী রেজা ওরফে ফাইজার (২৮)। এদের দু’জনের বাড়ি ইরানের কারাজ এলাকায়।

শুক্রবার রাতে আটকের পর শনিবার বিকেলে তাদের ফরিদপুরের আদালতে মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
নগরকান্দা থানার উপ-পরিদর্শক সুকান্ত দত্ত জানান, তোফাজউদ্দিন ফিলিং স্টেশন থেকে ৬৫ হাজার টাকা ছিনতাই করে দুটি মাইক্রোবাসে তারা ফরিদপুরে চলে আসে। খবর পেয়ে পুলিশ ওই দুই বিদেশী নাগরিককে শহরের পুরনো বাসস্ট্যান্ড এলাকার ইউনাইটেড ফিলিং স্টেশনের সামনে থেকে আটক করে। আটক দুই ইরানী নাগরিকের কাছ থেকে ছিনতাই করা ১৫ হাজার টাকা উদ্ধার করা হয়েছে।

এ ব্যাপারে মেসার্স তোফাজউদ্দিন ফিলিং স্টেশনের মালিক নগরকান্দার ছাগলদী গ্রামের বাসিন্দা জামাল মীর বাদী হয়ে শনিবার নগরকান্দা থানায় ছিনতাই ও দস্যুতার অভিযোগে একটি মামলা দায়ের করেন। বিকেলে ওই দুই বিদেশী নাগরিককে দায়ের করা মামলায় গ্রেপ্তার দেখিয়ে জেলার মুখ্য বিচারিক হাকিমের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top