সকল মেনু

টর্ণেডোর আঘাতে ভোলার তজুমদ্দিনে নিহত-২:  লন্ডভন্ড ৫ শতাধিক ঘরবাড়ী-দোকানপাট

a9c6855d-bd97-4b25-aebc-32ef14bd7350 (1)ভোলা প্রতিনিধি: ঘূর্ণিঝড় রোয়ানুু আঘাত হানার আগেই ভোলার তজুমদ্দিনে আকস্মিক টর্ণেডো আঘাত হানে। এতে তজুমদ্দিনের শশিগঞ্জ বাজার ও চাঁদপুর ইউনিয়ন লন্ডভন্ড করে দেয়। গাছ চাপায় নিহত হয় রেখা বেগম (৩৫) ও আকরাম (১২) নামে দুইজন। আহত হয় অর্ধশতাধিক। শনিবার ভোর ৩টার দিকে এ টর্ণেডো আঘাত হানে।
জানা গেছে, টর্ণেডোর ফলে তজুমদ্দিনের শশিগঞ্জ বাজারের কাছে বড় বাড়ির মফিজের ঘরে গাছ চাঁপা পড়ে। ঘুমন্ত অবস্থায় গাছ চাঁপা পড়ায় মফিজের ১২ বছরের ছেলে আকরাম নিহত হয়। উত্তর শশিগঞ্জ গ্রামের ওস্তা বাড়ির নয়নের স্ত্রী রেখা বেগমও ঘরের নিচে পড়ে নিহত হয়। ওই এলাকায় গাছ চাঁপা পড়ে ও ঘরের নিচে চাঁপা পড়ে আহত হয় আরো অর্ধশত লোক। এছাড়া শশিগঞ্জ বাজারে অন্তত শতাধিক দোকান-পাট লন্ডভন্ড হয়ে যায়। চাঁদপুর ইউনিয়নে আরো ২ শতাধিক ঘর-বাড়ী লন্ডভন্ড হয়। ব্যাপক গাছ-গাছালি ভেঙ্গে পড়ে। তজুমদ্দিনে নদীর কিনারে বেঁধে রাখা ১০/১২ টি মাছ ধরা নৌকাও ডুবে যায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top