সকল মেনু

রানবিরের নতুন প্রেম

ranbirহটনিউজ২৪বিডি : রানবিরের জীবনের নতুন এই নারীর নাম ভারতি মালহোত্রা, থাকেন দিল্লিতে। সূত্রের বরাত দিয়ে পিঙ্কভিলা বলছে, রানবিরের দিল্লিনিবাসী বোন রিধিমা কাপুরের মাধ্যমেই পরিচয় হয়েছে দুজনের।

ওয়েবসাইটটি আরও বলছে, রানবির ছাড়াও ভারতির নাকি অন্য আরেকজন প্রেমিক রয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রেমিকের সঙ্গে নিয়মিত ছবিও পোস্ট করছেন তিনি।

চলতি বছরের জানুয়ারিতে ছয় বছরের সম্পর্কের ইতি টানেন ক্যাট-রানবির। বলা হয়, অনেকদিন ধরেই তাদের সম্পর্কে টানাপোড়েন চলছিল।ক্যাট-রানবিরের দূরত্ব শুরু হয় রানবিরের ‘তামাশা’ সহশিল্পী দিপিকা পাড়ুকোনের সঙ্গে ঘনিষ্ঠতার পর থেকে। এক সময়ের প্রেমিকা দিপিকার সঙ্গে রানবিরের গভীর বন্ধুত্ব সহজে মেনে নিতে পারেননি ক্যাট।

এদিকে এশিয়ান এইজ বলছে, বিয়ের প্রতি রানবিরের ভয় ছিল বিচ্ছেদের অন্যতম কারণ।

সূত্রের বরাত দিয়ে পত্রিকাটি জানায়, রানবির সবসময় আমোদ-ফুর্তি করতে পছন্দ করেন। অপরদিকে ক্যাট হলেন অনেকটা ঘরোয়া প্রকৃতির। ছয় বছর একসঙ্গে থাকলেও ভবিষ্যতের কথা ভেবে আর রানবিরকে সঙ্গী হিসেবে উপযুক্ত মনে করেননি ক্যাট।

যদিও নিজেদের সম্পর্কের কথা অনেকদিন ধরেই অস্বীকার করেছেন তারা, তবে তাদের প্রেম গণমাধ্যমের নজর এড়ায়নি। এমনকি বিচ্ছেদের পরও চুপচাপ আলাদা বাড়িতে উঠেছেন সাবেক এই জুটি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top