সকল মেনু

গাজীপুরে শিশু মায়া হত্যাকারীর ফাঁসির দাবিতে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ১৯ মে : গাজীপুর মহানগরীর দাখিনখান এলাকার আট বছরের শিশু ও স্থানীয় হায়দরাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী সাদিয়া আফরিন মায়া হত্যার প্রধান আসামি গ্রেফতারকৃত রহমতউল্লাহ মনার ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।  প্রসঙ্গত, এ মামলার এজাহারভুক্ত প্রধান আসামি রহমতউল্লাহ মনাকে মঙ্গলবার দুপুরে ঢাকার মিরপুর থেকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার দুপুর ১২টার দিকে হায়দরাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণ থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে স্থানীয় ছাবেদ মার্কেট প্রদক্ষিণ করে।  পরে বিক্ষোভকারীরা স্কুলের কাছে সড়কের উপর সারিবদ্ধভাবে দাঁড়িয়ে মানববন্ধন কর্মসূচি পালন করেন।  প্রায় ঘন্টাব্যাপী এ কর্মসূচিতে ওই বিদ্যালয়ের বিপুল সংখ্যক ছাত্র/ছাত্রী, শিক্ষক ছাড়াও এলাকার কয়েক হাজার মানুষ অংশ নেন।  এ সময় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হাজী মো. ইসমাইল হোসেনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মাসুদুল হাসান বিল্লাল, অভিভাবক সদস্য বশির আহমেদ, মোশারফ হোসেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান, আলী হোসেন মাস্টার, সাইদ মাস্টার, আনোয়ার হোসেন, আবুল কালাম আজাদ, নাজনিন আক্তার ও আব্দুর সোবহান প্রমুখ।

সভায় বক্তারা অবিলম্বে শিশু সাদিয়া আফরিন মায়া হত্যার প্রধান আসামি রহমতউল্লাহ মনার ফাঁসি দাবি করেন।

উল্লেখ্য, দাখিনখান পূর্বপাড়া এলাকায় হায়দরাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী ও স্থানীয় রাজমিস্ত্রি কামাল হোসেনের মেয়ে মায়াকে হত্যা করে হাত-পা ও গলায় রশি দিয়ে বেঁধে বাড়ির পাশের টয়লেটের সেপটিক ট্যাংকের ভেতর ফেলে দেয় মনা।  রোববার মধ্যরাতে পুলিশ ওই সেপটিক ট্যাংক থেকে শিশুটির লাশ উদ্ধার করে। এ ঘটনায় পুলিশ সোমবার হত্যাকারী রহমতউল্লাহ মনার মা ফজিলত বেগম ওরফে ফাতেমা ও বোন নাসিমা আক্তারকে গ্রেফতার করে।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top