সকল মেনু

র‌্যাব ও বনদস্যু শিস্য বাহিনীর মধ্যে বন্দুক যুদ্ধ, নিহত ২, ৭টি অস্ত্র ও গুলি উদ্ধার

Gan20130524012618সুন্দরবন প্রতিনিধি:পূর্ব সুন্দরবনের চাদপাই রেঞ্জের আন্ধারমানিক ফরেস্ট ক্যাম্প সংলগ্ন বড় ট্যাংরাখালী খালে র‌্যাব-৮ ও বনদস্যু রেজাউল ওরফে শিস্য বাহিনীর মধ্যে ঘন্টাব্যাপী বন্দুক যুদ্ধের ঘটনা ঘটেছে। বন্দুক যুদ্ধের এক পর্যায়ে গুলিবিদ্ধ হয়ে ডালিম ও কালাম খা নামের দুই দস্যু ঘটনাস্থলে নিহত হয়েছে।

র‌্যাব-৮ এর সিও লে: কর্ণেল ফরিদুল আলম জানান, বুধবার দুপুর পৌনে ২টার সময় বনের ট্যারাখালী খালে র‌্যাব সদস্যরা টহলকালে ওই এলাকায় পূর্ব থেকে অবস্থান নিয়ে থাকা বনদস্যু শিস্য বাহিনী র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছুড়ে। এ সময় র‌্যাবও পাল্টা গুলি চালায়। প্রায় ঘন্টাব্যাপী ধরে চলা বন্দুক যুদ্ধে উভয়ের মধ্যে শতাধিক রাউন্ড গুলিবিনিময় হয়। বন্দুক যুদ্ধের এক পর্যায়ে বনদস্যু ডালিম ও কালাম গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই নিহত হয়। এ সময় ঘটনাস্থল থেকে ৩টি বন্দুক, ৪টি এলজি ও ৯ রাউন্ড তাজা গুলি উদ্ধার করে র‌্যাব। নিহত দস্যু ডালিমের বাড়ী মংলায় আর কালামের বাড়ী বাগেরহাট বলেও জানায় র‌্যাব। নিহত দস্যুদের লাশ ও অস্ত্র সন্ধ্যায় মংলা থানা পুলিশে হস্তান্তর করা হবে বলে জানায় র‌্যাব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top