সকল মেনু

খাদ্যমন্ত্রী কামরুল ইসলামের সাথে ফ্রান্স ছাত্রলীগের মতবিনিময়

96a178bd-ce38-4b34-b203-5f50a7c87249 আবু তাহির ,ফ্রান্স :  দেশকে যারা অস্থিতিশীল করতে চায় তাদের বিরুদ্ধে এখনই রুখে দাড়াতে হবে বলে মন্তব্য করেছেন ফ্রান্স সফররত খাদ্যমন্ত্রী এডভোকেট কামরুল ইসলাম। সোমবার প্যারিসের নভ হোটেলের বল রুমে ফ্রান্স ছাত্রলীগ’র সাথে মতবিনিময় কালে তিনি এ মন্তব্য করেন। এ সময় ছাত্রলীগ’র সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রনি,র পরিচালনায় ও সভাপতি আশরাফুর রহমানের সভাপতিত্বে ছাত্রলীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন খাদ্যমন্ত্রী এডভোকেট কামরুল ইসলাম,ফ্রান্স আওয়ামীলীগ সভাপতি মহসিন উদ্দিন খান লিটন,মন্ত্রীর সফরসংগি আওয়ামীলীগ নেতা এডভোকেট আতাউর রহমান শামিম,ফ্রান্স আওয়ামীলীগ নেতা আশরাফুল ইসলাম,হাসান সিরাজ ,ছাত্রলীগ নেতা সেলিম আল দ্বীন সহ ফ্রান্স ছাত্রলীগের নেতাকর্মীরা ।

এ সময় মন্ত্রী বলেন – জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে বেগম জিয়া ও তারেক রহমানের দোষররা দেশকে পেছনের দিকে ঠেলে দিতে তৎপর তাই ছাত্রলীগকে সজাগ থাকতে হবে।একইসাথে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top