সকল মেনু

কালাইয়ে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ

৩নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ১৫ মে : জয়পুরহাটের কালাইয়ে ৫টি ইউনিয়নে চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারণ সদস্য পদের প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দিয়েছে  উপজেলা নির্বাচন অফিস।

জানা গেছে, তফসিল মোতাবেক শুক্রবার কালাই উপজেলার ৫টি ইউনিয়নে ৩টি পদে ২৭৫ জন প্রার্থীকে তাদের প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে।

উপজেলার আহম্মেদাবাদ ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের আলী আকবর নৌকা, বিএনপির আবুল খায়ের মোঃ গোলাম মওলা ধানের শীষ, আওয়ামী লীগের বিদ্রোহী নুর মোহাম্মদ মন্ডল মটর সাইকেল, সিপিবির নজরুল ইসলাম কাস্তে এবং জাসদের তাজমহল হোসাইন মশাল প্রতীক পেয়েছেন।

মাত্রাই ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের আ.ন.ম শওকত হাবিব তালুকদার লজিক নৌকা, বিএনপির ইয়াকুব আলী মন্ডল ধানের শীষ প্রতীক পেয়েছেন।

উদয়পুর ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের ওয়াজেদ আলী নৌকা, বিএনপির মামুনুর রশিদ ধানের শীষ, আওয়ামী লীগের বিদ্রোহী আয়নুল হক মোটরসাইকেল, বিএনপির বিদ্রোহী রফিকুল ইসলাম চৌধুরী আনারস, জাসদের তারেকুল ইসলাম মশাল প্রতিক বরাদ্দ পেয়েছেন।

পুনট ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের আব্দুল কুদ্দুস ফকির নৌকা, বিএনপির মোস্তাক আহম্মেদ সিদ্দিক রিপন ধানের শীষ, আওয়ামী লীগের বিদ্রোহী মোকসেদ আলী ফকির আনারস প্রতীক বরাদ্দ পেয়েছেন।

জিন্দারপুর ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের জিয়াউর রহমান জিয়া নৌকা, বিএনপির আব্দুস সবুর ধানের শীষ, আওয়ামী লীগের বিদ্রোহী আব্দুস সোবহান আনারস, সতন্ত্র হিসেবে সাজ্জাদুল বারী চশমা প্রতীক পেয়েছেন।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top