সকল মেনু

যৌননির্যাতনকারী চুলটুকে গ্রেফতারের দাবিতে মানববন্ধন

Kurigram Manobbondhan Picture, 10-07-2013কুড়িগ্রাম প্রতিনিধিঃকুড়িগ্রাম সদরের হলোখানা ইউনিয়নের চর সুভারকুটি গ্রামে নুর আলম চুলটু (১৮) নামের এক বখাটে কর্তৃক ৬ষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থীকে যৌননির্যাতনের অভিযোগে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে হলোখানা উচ্চ বিদ্যালয় সংলগ্ন সড়কে মানববন্ধনে কয়েকটি স্কুলের শিক্ষার্থী, শিক্ষক, অভিভাবক ও স্থানীয় বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন অংশগ্রহণ করে। প্রতিবাদ সমাবেশ যৌথভাবে আয়োজন করে হলোখানা উচ্চ বিদ্যালয় ও নুরন্নবী বালিকা উচ্চ বিদ্যালয়। কুড়িগ্রাম এনজিও এসোসিয়েশন-কেনা ও সদস্য সংগঠন কুড়িগ্রাম ডেভেলপমেন্ট সার্ভিস’র সহযোগিতায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন কেনার চাষী নুরন্নবী সরকার, ট্রেনিং অফিসার নুরল হাবীব পাভেল, হলোখানা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহরা খাতুন, নুরন্নবী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল ইসলাম, এসএমসি কমিটির সভাপতি চৌধুরী সফিকুল ইসলাম, সদস্য আব্দুল হামিদ, শিক্ষক ছোলায়মান হোসেন, রুুকুনুজ্জামান রুবেল, মনমোহন রায়, শিক্ষার্থী হেনা আক্তার ও ফেরদৌসী প্রমূখ। প্রতিবাদ সমাবেশে বক্তারা অবিলম্বে যৌননির্যাতনকারী চুলটুকে গ্রেফতারের জোড় দাবি জানান।

উল্লেখ যে, গত ২ জুলাই সদরের হলোখানা ইউনিয়নের চর সুভারকুটি গ্রামের জয়নাল আবেদীনের পূত্র নুর আলম চুলটু একই গ্রামের ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থীকে (১১) সকালে প্রাইভেট পড়তে যাওয়ার সময় পথিমধ্যে জোড়পূর্বক আটক করে পাটক্ষেতে নিয়ে গিয়ে ধর্ষণ করার চেষ্টা করে। মেয়েটির আত্মচিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এলে চুলটু ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এ ব্যাপারে কুড়িগ্রাম সদর থানায় দশ ধারায় একটি মামলা দায়ের করা হয়। মামলা নং-৬। অভিযোগকারী এলাকায় অবস্থান করলেও তাকে গ্রেফতার না করায় প্রতিবাদ সভায় নিন্দা জানানো হয়।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top