সকল মেনু

আতলেতিকো মাদ্রিদে যাচ্ছেন ভিয়া

5খেলাধূলা ডেস্ক : বার্সেলোনা থেকে আতলেতিকো মাদ্রিদে যাচ্ছেন ¯প্যানিশ ফরোয়ার্ড ডেভিড ভিয়া। কাতালান দলটি এ নিয়ে আতলেতিকোর সঙ্গে চুক্তিতে পৌঁছেছে বলে নিশ্চিত করেছে। মাত্র ৫১ লাখ ইউরোতে আতলেতিকো পাচ্ছে ভিয়াকে। এর মধ্যে আবার ৩০ লাখ ইউরো পরে পাবে বার্সেলোনা যদি ভিয়া ২০১৪-১৫ ও ২০১৫-১৬ মৌসুম আতলেতিকোতে খেলেন ভিয়া। এছাড়া ভিয়াকে অন্য কোথাও বিক্রি করে দেয়া হলে বিক্রয়মূল্যের ৫০ শতাংশ পাবে বার্সেলোনা।
ইংলিশ ক্লাব টটেনহ্যামও আগ্রহ দেখিয়েছিল ভিয়াকে পেতে। কিন্তু তারকা স্ট্রাইকার ফ্যালকাওকে ছেড়ে দেবার পর শূন্যস্থান পূরণে ৩১ বছর বয়স্ক ভিয়াকে বেশি প্রয়োজন ছিল আতলেতিকোরই। ভিয়াও সায় দেন এ প্রস্তাবে। ক্লাব দলে সম্প্রতি ফর্ম তেমন একটা ভালো যাচ্ছিল না ভিয়ার। এর মধ্যে আবার বার্সেলোনা চুক্তিবদ্ধ করেছে ব্রাজিল তারকা নেইমারকে। ভিয়াকে তাই প্রয়োজন মনে করেনি লা লিগা চ্যা¤িপয়নরা। ২০১০ সালে ভ্যালেন্সিয়া থেকে বার্সায় যোগ দেয়া ভিয়া দলের হয়ে ১১৯ ম্যাচে গোল করেছন ৪৮টি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top