সকল মেনু

ভাই-ভাই লড়াই, বাবা বিপাকে

UP14611463229620 কুষ্টিয়া প্রতিনিধি : ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ৭নং হাকিমপুর ইউনিয়নে ভাইয়ে ভাইয়ে লড়াই জমে উঠেছে। দুই ভাইয়ের এই নির্বাচনী লড়াই নিয়ে বাবা শৈলকুপা উপজেলা পরিষদের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা শিকদার মোশাররফ হোসেন পড়েছেন বিপাকে। তবে মেজ ছেলে শিকদার কামরুজ্জামান জিকু নৌকা প্রতীক পাওয়ায় তিনি তার পক্ষেই প্রচার প্রচারণায় অংশ নিচ্ছেন। এতে ছোট ছেলে স্বতন্ত্র প্রার্থী শিকদার ওয়াহেদুজ্জামান ইকু বাবার বাসা ছেড়ে উঠেছেন নতুন বাসায়।

এ বিষয়টি শৈলকুপায় বেশ মুখরোচক আলোচনায় পরিণত হয়েছে। দুই ভাই কেউ কাউকে ছাড় দিতে রাজি নয়। ফলে ভোটারদের মধ্যে বিভ্রান্তির পাশাপাশি সংঘাতের আশঙ্কা দেখা দিয়েছে। ইতিমধ্যে ছোট ভাই নৌকার প্রার্থী জিকুর এক সমর্থকের বিরুদ্ধে আচরণবিধি ভঙ্গের অভিযোগ তুলেছেন বড় ভাই ইকু।

শিকদার ওয়াহিদুজ্জামান ইকু লিখিত অভিযোগে উল্লেখ করেছেন, শৈলকুপা উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর একেএম জহুরুল হক লিটন হাকিমপুর ইউনিয়নের আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থীর পক্ষে মিছিল, মোটরসাইকেল শোডাউন এবং প্রচারণা চালাচ্ছেন। যা নির্বাচন আচরণবিধি লঙ্ঘনের আওতায় পড়ে।

দুই ভাইয়ের এই নির্বাচনী লড়াইয়ে বাবা দীর্ঘদিনের আওয়ামী লীগের পোড় খাওয়া নেতা উপজেলা সভাপতি শিকদার মোশাররফ হোসেন কিছুটা বিপাকে আছেন। তবে তিনি নৌকার পক্ষেই প্রচারণা চালাচ্ছেন।

শিকদার ওয়াহেদুজ্জামান ইকু জানান, এ বিষয়ে আমার কোনো মন্তব্য নেই। তবে ১৯ মের পর মুখ খুলব।

তিনি জানান, নির্বাচনী মাঠে তিনি আছেন। শেষ পর্যন্ত থাকার চেষ্টা করবেন।

ইকুর মেজ ভাই নৌকার প্রার্থী শিকদার কামরুজ্জামান জিকুর মোবাইলে ফোন করলে তার ফোনটি বন্ধ পাওয়া যায়।

তবে তাদের বাবা শৈলকুপা উপজেলা পরিষদের চেয়ারম্যান আওয়ামী লীগ সভাপতি শিকদার মোশাররফ হোসেন দুই ছেলের লড়াইয়ের কথা অস্বীকার করলেও পরে অবশ্য জানান, আমি এ নিয়ে মানসিকভাবে বিপর্যস্ত। পারিবারিকভাবে বসে বিষয়টি সমাধানের চেষ্টা করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top