সকল মেনু

নাইক্ষ্যংছড়িতে ভিক্ষু হত্যায় স্বজনরা জড়িত : স্বরাষ্ট্রমন্ত্রী

Kamal1463230251 রাবি প্রতিনিধি : বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে বৌদ্ধ ভিক্ষু হত্যা একটি বিচ্ছিন্ন ঘটনা। এর সঙ্গে নিহতের আত্মীয়-স্বজনরা জড়িত বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

শনিবার দুপুরে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের প্রফেসর রেজাউল করিম সিদ্দিকীর হত্যাকাণ্ডের প্রতিবাদে আয়োজিত শিক্ষক-ছাত্র-সুধী সমাবেশ শেষে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে তিনি এ মন্তব্য করেন।

এ সময় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান সাংবাদিকদের আরো বলেন, আমরা স্পষ্ট করে বলছি ইদানিংকালে যে সমস্ত হত্যাকাণ্ড হয়েছে আমরা এর ৯০ শতাংশ আমরা উদঘাটন করেছি। একমাত্র সাগর-রুনির প্রসঙ্গটা অন্য কথা।

অধ্যাপক রেজাউল করিমের হত্যাকাণ্ডের বিষয়ে তিনি বলেন, এর তদন্ত খুব কাছাকাছি। এখন তদন্তের স্বার্থে কিছু বলব না।

প্রফেসর রেজাউল করিম সিদ্দিকী হত্যাকাণ্ডের প্রতিবাদ ও দোষীদের শাস্তির দাবিতে শনিবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম মিলনায়তনের শিক্ষক-ছাত্র-সুধী সমাবেশের আয়োজন করে রাবি শিক্ষক সমিতি। এই সমাবেশে যোগ দিয়ে বক্তব্য দেন স্বরাষ্ট্রমন্ত্রী।

উল্লেখ্য, গত শুক্রবার রাতে নাইক্ষ্যংছড়ির এক বৌদ্ধ বিহারে ওই বিহারাধ্যক্ষ্য মং শৈ উকে (৭৫) গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top