সকল মেনু

মালয়েশিয়ায় মাহসা ইউনিভার্সিটি স্টুডেন্টদের রি-ইউনিয়ন 

675a4082-f6cf-41e4-8370-dd496642ce18মালয়েশিয়া প্রতিনিধি: মালয়েশিয়াঃ মালয়েশিয়ায় মাহসা ইউনিভার্সিটি স্টুডেন্টদের দিনব্যাপী রি-ইউনিয়ন অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার সুজানা পুত্রা ক্যাম্পাসে বায়ো-মেডিক্যাল সাইন্স বিভাগের উদ্যোগে আয়োজন করা হয় এ রি-ইউনিয়নের।
রি-ইউনিয়নের উদ্বোধন করেন মাহসা ইউনিভার্সিটির চেয়ারম্যান তান শ্রী হাজী ড. হানিফা।
এতে অংশ নেয় মাহসা ইউনিভার্সিটিতে পড়ুয়া মালয়েশিয়া, বাংলাদেশ, মরিশাস, ভারত, নাইজেরিয়া, পাকিস্তান, সিঙ্গাপুর, ইরান, সৌদি আরব, মিশর, সুদান ও ইয়েমেনের স্টুডেন্টরা।
রি-ইউনিয়নে স্টুডেন্টরা নাচ, গান, মুভি শো, গোষ্ট-শো, বিভিন্ন আইটেমের গেম শো, শুটিং, তীর চালনা প্রতিযোগিতা ও নিজ নিজ দেশের বাহারি খাবারের দোকানের পসরা সাজিয়ে বসেন।
মাহসা ইঞ্জিনিয়ারিং এ্যাসোসিয়েশন এর সেক্রেটারি জেনারেল মো. শরিফুল ইসলাম জানান, আত্মীয়স্বজন বিহীন প্রবাসে শিক্ষার পাশাপাশি বিনোদনের জন্য মাহসা ইউনিভার্সিটির স্টুডেন্টরা মাঝে মাঝেই এমন রি- রি-ইউনিয়ন প্রোগ্রামের আয়োজন করে থাকে। আজকের এই প্রোগ্রামও তেমনি একটি।
ধর্ম, দেশ, জাতি নির্বিশেষে এ অনুষ্ঠানে সবাই অংশগ্রহন করেছে বলেও জানান তিনি।
এছাড়া আরও উপস্থিত ছিলেন, মাহসা ইন্টারন্যাশনাল স্টুডেন্ট এ্যাসোসিয়েশন এর প্রেসিডেন্ট দিভিয়া টি সেতারাম, ড. মোহাম্মাদ পারিয়াল সাহানি, এনায়েত অর্ক, আফরোজা খানম ও মোহাম্মাদ রুমি প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top