প্রধান খবর

২০১৯ সালের আগে নির্বাচন নয় : নাসিম

২৩নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ১২ মে : স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, যত চক্রান্ত আর ষড়যন্ত্রই হোক না কেন, দেশে কোনো আগাম নির্বাচন হবে না। ২০১৯ সালে হবে জাতীয় নির্বাচন, এর আগে নয়।

মন্ত্রী বুধবার সন্ধ্যায় মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগ নেতা ইফতেখার হোসেন শামীমের চতুর্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

সিলেট জেলা পরিষদ মিলনায়তনে এ স্মরণসভা অনুষ্ঠিত হয়।

স্বাস্থ্যমন্ত্রী আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জীবনের ঝুঁকি নিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তার নেতৃত্বে দেশের প্রতিটি ক্ষেত্রে অভূতপূর্ব সাফল্য অর্জিত হয়েছে। কিন্তু বিএনপি-জামায়াত দেশকে অস্থিতিশীল করতে চায়।

মন্ত্রী বলেন, সব হুমকি-ধামকি উপেক্ষা করে দেশে যুদ্ধাপরাধীদের বিচার হচ্ছে। দেশে খুনিদের কোনো ঠাঁই নেই। এ দেশ স্বাধীনতা, মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুর বাংলাদেশ।

স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এ স্মরণসভায় সভাপতিত্ব করেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি, ইফতেখার শামীম স্মৃতি সংসদের আহ্বায়ক ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান।

জেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ মোশাহিদ আলীর পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় আ.লীগের উপ-সম্পাদক আজিজুস সামাদ ডন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী প্রমুখ।
হটনিউজ২৪বিডি.কম/এআর