সকল মেনু

নরসিংদীতে সহপাঠির হাতে স্কুলছাত্র খুন

৭নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ১১ মে : নরসিংদীতে পারভেজ মিয়া (১৩) নামে এক স্কুলছাত্র তার সহপাঠির হাতে খুন হয়েছে। এ সময় নুরুল আমিন নামে তার অপর সহপাঠি আহত হয়ে নরসিংদী জেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মঙ্গলবার দুপুরে নরসিংদী শহরের ব্রাহ্মন্দীস্থ খালপাড় এলাকায় প্রকাশ্যে এ ঘটনা ঘটে। নিহত ও আহত দুজনই নরসিংদী আইডিয়েল হাইস্কুলের শিক্ষার্থী।

তবে তাৎক্ষণিকভাবে এই হত্যাকান্ডের কারণ জানা যায়নি।

জানা গেছে, স্কুলের টিফিন পিরিয়ডের সময় প্রতিদিনের মত পারভেজ মিয়া ও নুরুল আমিন টিফিন খেতে স্কুল থেকে বের হলে একই স্কুলের সপ্তম শ্রেণির ছাত্র আরিফুল ইসলাম ও রোমান মিয়া তাদেরকে ডেকে খালপাড় এলাকায় নিয়ে যায়। সেখানে আরিফুল ও রোমানসহ ৪/৫ জন মিলে ক্রিকেট খেলার ব্যাট দিয়ে পিটিয়ে পারভেজ ও নুরুল আমিনকে গুরুতর আহত করে খালের পানিতে ফেলে দেয়।

খবর পেয়ে আইডিয়েল হাইস্কুলের শিক্ষকরা ঘটনাস্থল থেকে তাদেরকে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য পারভেজ মিয়াকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে পারভেজ মারা যায়। আহত নুরুল আমিন জেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

খবর পয়ে নরসিংদী সদর থানার পুলিশ নিহত পারভেজ মিয়ার লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

এ ব্যাপারে পারভেজের বাবা সাত্তার মিয়া বাদী হয়ে নরসিংদী সদর মডেল থানায় হত্যা মামলা দায়ের করার প্রস্তুতি নিচ্ছেন।

নরসিংদী সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top