অপরাধ

পিস্তল ঠেকিয়ে ৬ লাখ টাকা ছিনতাই

৪.নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ১১ মে : বাগেরহাটের রামপালে ব্যবসায়ীকে পিস্তল ঠেকিয়ে প্রায় ছয় লাখ টাকা ছিনতাই করেছে সন্ত্রাসীরা।

মঙ্গলবার বিকেল ৩টার দিকে জেলার রামপাল উপজেলার ঝনঝনিয়া চেয়ারম্যানের মোড় ও বগুড়া ব্রিজের মধ্যবর্তী এলাকায় এ ঘটনা ঘটে।

এ সময় ছিনতাইকারীদের হামলায় এক মাছ ব্যবসায়ীসহ দুজন আহত হয়েছে। আহতরা হলেন, মোটরসাইকেল চালক কুব্বাত আলি (৩৭) ও আরোহী রামপালের পেড়িখালির আলহাজ গোলাম মোস্তফা (৫০)।

কুব্বাত আলী জানান, মঙ্গলবার দুপুরে রামপালের ফয়লাহাটের মিরাজ ফিসের মালিক আ. ছত্তার মোল্লার কাছ থেকে ৫ লাখ ৯৩ হাজার টাকা এবং মোস্তফা হাজীকে সঙ্গে নিয়ে তারা মোটরসাইকেলে মংলার আল আরাফা ইসলামী ব্যাংকের উদ্দেশে রওনা হন। পথে ঝনঝনিয়া চেয়ারম্যানের মোড় পৌঁছালে পেছন দিক থেকে মোটরসাইকেলে তিন আরোহী এসে পিস্তল দেখিয়ে তাকে গাড়ি থামাতে বলে। এ সময় গাড়ি না থামালে ছিনতাইকারীরা পেছন দিক থেকে ধাক্কা দিলে তিনি ও গোলাম মোস্তফা মোটরসাইকেলসহ উল্টে পড়ে আহত হন।

পরে ছিনতাইকারীরা তাদের কাছ থেকে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে খুলনার দিকে চলে যায়। এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

রামপাল থানার ওসি মো. বেলায়েত হোসেন জানান, ছিনতাইয়ের ঘটনা ঘটেছে বলে শুনেছি। ঘটনা তদন্তে পুলিশ প্রাথমিকভাবে কাজ শুরু করেছে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা হয়নি।

হটনিউজ২৪বিডি.কম/এআর