সকল মেনু

ছাত্রদের ব্যবহার করা যাবে না

১.নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ১১ মে : ঢাকা মহানগর (দক্ষিণ) জাতীয় পার্টির (জাপা) সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা বলেছেন, ‘রাজনীতির নামে ছাত্রদের ক্ষমতার হাতিয়ার হিসেবে ব্যবহার করা যাবে না। কিন্তু বড় দুটি দলই তাদের হাতিয়ার হিসেবে ব্যবহার করছে। এজন্য তাদের হাতে অস্ত্র শোভা পাচ্ছে। রক্তে রঞ্জিত হচ্ছে ক্যাম্পাস। এ অবস্থা থেকে ছাত্রদের মুক্ত করতে হবে।’

মঙ্গলবার বিকেলে সেগুনবাগিচার কেন্দ্রীয় কচি কাঁচার মেলা মিলনায়তনে জাতীয় ছাত্র সমাজ ঢাকা মহানগর দক্ষিণের দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সম্মেলন উদ্বোধন করেন ছাত্র সমাজের কেন্দ্রীয় সভাপতি সৈয়দ ইফতেখার আহসান ।

বাবলা বলেন, ‘অস্ত্রের পরিবর্তে ছাত্রদের হাতে বই কলম দেয়া গেলে ছাত্ররাই হবে আগামী দিনের ভবিষ্যৎ। দেশের স্বার্থেই রাজনৈতিক দলগুলোকে ‘ছাত্রদের ব্যবহার’ করা থেকে বিরত থাকতে হবে।’

দক্ষিণের আহ্বায়ক জামাল উদ্দিনের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাপার প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ, হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন,  সাংগঠনিক সম্পাদক জহিরুল আলম রুবেল,  ছাত্রবিষয়ক সম্পাদক শাহ- ই আজম, আব্দুল হামিদ ভাসানী, ছাত্রনেতা মিজানুর রহমান মিরু, ইব্রাহীম খান জুয়েল, ও শাহ ইমরান রিপন।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top