সকল মেনু

আগামীকাল প্রমোদ মানকিনের মরদেহ দেশে আসবে

promod-mankin_127269_127348হটনিউজ ডেস্ক: সমাজকল্যাণ প্রতিমন্ত্রী প্রমোদ মানকিনের মরদেহ আগামীকাল বৃহস্পতিবার দেশে আনা হবে।

আগামীকাল দুপুর ১২টার দিকে প্রতিমন্ত্রীর মরদেহ বহনকারী বিমানটির বাংলাদেশে পৌঁছানোর কথা রয়েছে।

বুধবার প্রমোদ মানকিনের মরদেহ আনতে ভারতে যাওয়ার আগে তাঁর ব্যক্তিগত সহকারী নাহিদ আহসান এসব তথ্য জানান।

নাহিদ আহসান বলেন, আগামীকাল দুপুরে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য প্রতিমন্ত্রীর মরদেহ কেন্দ্রীয় শহীদ মিনারে নিয়ে যাওয়া হবে। এরপর বিকেল ৫টায় নিয়ে যাওয়া হবে জাতীয় সংসদ ভবনে। সেখানে রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হবে। এ ছাড়া শ্রদ্ধা জানাবেন প্রমোদ মানকিনের সতীর্থ ও সহকর্মীরা।

আগামীকাল রাতেই প্রমোদ মানকিনের মরদেহ নিয়ে যাওয়া হবে ময়মনসিংহে। রাত সাড়ে ৮টার দিকে শহরের ভাটিকাশর গির্জায় বিশেষ প্রার্থনার জন্য রাখা হবে তাঁর মরদেহ। এরপর পরদিন সকালে হালুয়াঘাট উপজেলার কচুন্ধরা গ্রামে নিজ বাড়িতে সমাহিত করা হবে আওয়ামী লীগের এই নেতাকে।

আজ ভোররাত ৪টার দিকে ভারতের মুম্বাইয়ের হলি ফ্যামিলি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান প্রমোদ মানকিন। তিনি ময়মনসিংহের হালুয়াঘাট ও ধোবাউড়া আসন থেকে চারবার সংসদ সদস্য নির্বাচিত হন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top