বিনোদন

মল্লিকার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

9_2বিনোদন ডেস্ক : অশ্লীলতার অভিযোগে বলিউড অভিনেত্রী মল্লিকা শেরাওয়াতের বিরুদ্ধে জামিনযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারি করেছে গুজরাটের ভাদোদরা জেলা আদালত। ১৯ আগস্টের আগে আদালতে হাজির হতে বলা হয়েছে এ বিতর্কিত অভিনেত্রীকে।
একটি ফাইভ স্টার হোটেলে ২০০৬ সালের ৩১ ডিসেম্বর নিউ ইয়ারস ইভ পার্টিতে অশ্লীলভাবে নাচার কারণে মল্লিকাকে অভিযুক্ত করে মামলা করেছিলেন ভাদোদরা বার অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি নরেন্দ্র তিওয়ারি। মল্লিকার বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারিরও আবেদন জানিয়েছেন তিওয়ারি। টেলিভিশন চ্যানেলগুলোতে মল্লিকার পারফরমেন্স দেখার পর তিওয়ারি এ মামলা করেন। মল্লিকা ছাড়াও এ মামলায় ফাইভ স্টার হোটেলটির ম্যানেজম্যান্টে থাকা লোকদেরও বাদী করেছেন তিওয়ারি। গত সপ্তাহে সমন জারি করে শনিবার মল্লিকাকে আদালতে হাজির হওয়ার নির্দেশ দেয়া হয়। কিন্তু মল্লিকা আদালতের আদেশ মানতে ব্যর্থ হলে তিওয়ারি আদালতকে মল্লিকার বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ারা জারি করার আবেদন জানান। তিওয়ারির আবেদনের শুনানি শেষে মল্লিকার
বিরুদ্ধে জামিনযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারি করেছে আদালত।
তিওয়ারির করা এ মামলায় এর আগেও মল্লিকার বিরুদ্ধে সমন জারি করা হয়েছিল। মল্লিকা এ সমন বাতিল করার জন্য গুজরাটের উচ্চ আদালতে গিয়েছিলেন। কিন্তু তার আবেদন অগ্রাহ্য করে তাকে নিন্ম আদালতে যেতে বলা হয়।