সকল মেনু

রণবীর কাপুরের প্রেম পিছু ছাড়ছে না দীপিকার!

6বিনোদন ডেস্ক : রণবীর কাপুরের প্রেম যেন পিছু ছাড়ছে না বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোনের। সম্প্রতি হয়ে যাওয়া এওয়ার্ড অনুষ্ঠানে তাই সবার সামনে বলেই ফেললেন যে তিনি রণবীর কাপুরকে মিস করেন।কদিন আগেই হংকং এর ম্যাকাওতে হয়ে গেল বলিউড তারকাদের নিয়ে এবছরের জমজমাট আয়োজন ১৪ তম আইফা এওয়ার্ড। অনুষ্ঠানে স্টার প্লাস দর্শকের মতামতে বছরের সেরা জুটির পুরস্কার পান রণবীর কাপুর এবং দীপিকা পাডুকোণ। ইয়ে জাওয়ানী হ্যাঁয় দীওয়ানী চলচ্চিত্রে একসাথে কাজ করার জন্যই মূলত এই পুরস্কারের জন্য তাদের নির্বাচন করার হয়।
পুরস্কার নেওয়ার সময় রণবীরের সাবেক প্রেমিকা দীপিকা বলেন, আজকে আমি রণবীরকে মিস করছি। এছাড়া পরিচালক অয়ন মুখার্জীকে ধন্যবাদ জানিয়ে বলেন, এই চলচ্চিত্রে আমাকে চমৎকার ভাবে তুলে ধরার জন্য অয়নকে ধন্যবাদ। রণবীরকে উদ্দেশ্য করে তিনি আবারো বলেন, আমি তোমাকে ভালোবাসি এবং আমি তোমাকে মিস করছি।
ইয়ে জাওয়ানী হ্যাঁয় দীওয়ানী চলচ্চিত্রটি পরিচালনা করেছেন অয়ন মুখার্জী। এবং এ সিনেমাটি এ বছরের অন্যতম সেরা ব্যবসাসফল চলচ্চিত্র।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top