সকল মেনু

আবারো সেরা শাকিব খান ও অপু বিশ্বাস

1_2বিনোদন ডেস্ক : আবারো সেরা অভিনেতা এবং অভিনেত্রীর পুরস্কার জিতলেন শাকিব খান ও অপু বিশ্বাস। ইফাদ ফিল্ম ক্লাব অ্যাওয়ার্ড-২০১২ অনুষ্ঠানে তাদের ২০১২ সালের সেরা অভিনেতা-অভিনেত্রী নির্বাচিত করা হয়। এছাড়া শ্রেষ্ঠ চলচ্চিত্র হিসেবে পুরস্কার রসধমবংফভভম.লঢ়মজিতেছে সোহানুর রহমান সোহান পরিচালিত ‘সে আমার মন কেড়েছে’। ‘স্বামীভাগ্য’ চলচ্চিত্রের জন্য শ্রেষ্ঠ পরিচালক হয়েছেন এফআই মানিক। শ্রেষ্ঠ খল অভিনেতা হিসেবে পুরস্কার পেয়েছেন মিজু আহমেদ। অন্যান্য ক্যাটাগরির মধ্যে শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেতা আলী রাজ, পার্শ্ব অভিনেত্রী উপমা, সেরা গায়ক এন্ড্রু কিশোর, সেরা গায়িকা কনক চাঁপা, শ্রেষ্ঠ গীতিকার মো. রফিকুজ্জামান ও শ্রেষ্ঠ সঙ্গীত পরিচালক হিসেবে পুরস্কার জিতেছেন আলাউদ্দিন আলী।
এছাড়া পুরস্কারের ফাঁকে ফাঁকে নাচ-গান পরিবেশন করেন শাকিল-অপু, ইলিয়াস কাঞ্চন-অঞ্জু, ওমর সানি-পপি, ইমন-নিপুন, সংগ্রাম-সানজানা এবং প্রিন্স-উপমা জুটি। পুরো অনুষ্ঠানটি উপস্থাপন করেন নায়ক ফেরদৌস ও ইরিন জামান।
রোববার রাতে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে প্রথমবারের মতো আয়োজিত ইফাদ ফিল্ম ক্লাব অ্যাওয়ার্ড-২০১২ অনুষ্ঠানে এসব পুরস্কার দেয়া হয়। এতে চলচ্চিত্রবিষয়ক মোট ১৭টি ক্যাটাগরিতে পুরস্কার দেয়া হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top