সকল মেনু

কার্ডিফের শাহজালাল মসজিদে পবিত্র শবে মেরাজুন্নবী(স:) অনুষ্ঠিত

53d6aeeb-b1e5-4ad3-b96e-50c62d7ac4c4 বদরুল মনসুর, কার্ডিফ থেকে: বৃটেনের ওয়েলসের রাজধানী ঐতিহ্যবাহী কার্ডিফে শাহজালাল মসজিদ ও ইসলামিক কালচারেল সেন্টারে যথাযোগ্য মর্যাদায় ও ধর্মীয় ভাবগম্বীর পরিবেশে গত মে রাতব্যাপী ওয়াজ মাহফিল, দোয়া, নফল ইবাদাত ও সিরনী বিতরন করা হয়। শাহজালাল মসজিদের খতীব হাফিজ মাওলানা আলহাজ¦ মো: বদরুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত মাহফিলে ওয়াজ করেন নিউপোর্ট সেন্ট্রাল মসজিদের ইমাম ও খতীব মাওলানা শামীম আল মামুন ও গ্রেট উইক মসজিদের ইমাম মাওলানা আব্দুস শুকুর ও ক্বারী শাহ মোহাম্মদ তসলিম।
ওয়াজ মাহফিল ও সিরনীর সার্বিক ব্যবস্থাপনায় সহযোগিতা করার জন্য সম্মানিত মুসল্লিয়ানদের কৃতজ্ঞতা জানিয়ে বক্তব্য রাখেন মসজিদ কমিটির জেনারেল সেক্রেটারী মকিস মনসুর আহমদ, ওয়াজ মাহফিলে কার্ডিফ ছাড়াও বিভিন্ন শহর থেকে বিপুল সংখ্যক ধর্মপ্রৃাণ মুসলমান অংশগ্রহণ করেন।
ওয়াজ মাহফিলের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন মসজিদ কমিটির চেয়ারম্যান শাহ আলী আকবর, হারুনুর রহমান, বকশী হারুনুর রশিদ, জুবায়ের আহমদ চৌধুরী, দিলাওয়ার মিয়া চৌধুরী, শেখ মোহাম্মদ আনোয়ার, মতিউর রহমান, শাহ গোলাম কিবরিয়া, ময়না মিয়া, সৈয়দ রিপন আহমদ ও জেনারেল সেক্রেটারী মকিস মনসুর আহমদসহ সম্মানিত মুসল্লীয়ানবৃন্দ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top