সকল মেনু

কিশোরগঞ্জের ২ ইউপিতে আওয়ামী লীগ ৮, স্বতন্ত্র ৩

১৩নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ৮ মে : কিশোরগঞ্জের ভৈরব ও কুলিয়ারচর উপজেলার ১৩টি ইউপি নির্বাচনে আটটিতে আ.লীগ ও তিনটিতে স্বতন্ত্র প্রার্থী বেসরকারিভাবে জয়ী হয়েছে।

এছাড়া কুলিয়ারচরে ব্যালট পেপার ছিনতাইয়ের কারণে দুটি কেন্দ্রের ভোট গ্রহণ স্থগিত করা হয়েছে। স্থগিত কেন্দ্র দুটি হচ্ছে- রামদি ইউনিয়নের খালখাড়া কোনাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ছয়সুতী ইউনিয়নের কলাকুপা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র।

ভৈরব ইউনিয়ন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত বিজয়ী প্রার্থীরা হচ্ছেন- ফারুক মিয়া, শফিকুল ইসলাম, আবু তাহের, জুবায়ের আলম দানিস, আবু বকর সিদ্দিক ও মোমতাজ উদ্দিন। অপরদিকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে কাজী গোলাম সারোয়ার গোলাপ বিজয়ী হয়েছেন।

কুলিয়ারচর ইউনিয়ন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত বিজয়ী প্রার্থীরা হচ্ছেন- নিজাম কারি ও শাহ আলম। অপরদিকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে কাজী আব্বাস উদ্দিন ও মাহাবুবুর রহমান বিজয়ী হয়েছেন। এছাড়া ব্যালট পেপার ছিনতাইয়ের কারণে দুটি কেন্দ্রের ভোট গ্রহণ স্থগিত করা হয়েছে।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top