বিনোদন

এ বছরই বিয়ের পিঁড়িতে বসছেন সালমান ?

১০বিনোদন ডেস্ক, হটনিউজ২৪বিডি.কম ৭ মে : বলিউডের অবিবাহিত তারকা-অভিনেতাদের মধ্যে সবচেয়ে কাঙ্ক্ষিত ব্যাচেলর হচ্ছেন ‘দাবাং’ তারকা সালমান খান। ৪৮ বছর পেরিয়েও এখন পর্যন্ত বিয়ের পথ মাড়াননি খান সাহেব। অবশ্য একের পর এক সম্পর্ক ভাঙা-গড়ার খেলায় মেতে বলিউডে বিরল নজিরই গড়েছেন তিনি। সালমান বিয়ে করবেন কবে, তা জানার জন্য আগ্রহের কমতি নেই তার অগণিত ভক্তের। সুখবর হলো এবার তার ভক্তরা আশায় বুক বাঁধতেই পারেন। কারণ, চলতি বছর শেষ হওয়ার আগেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ‘বজরাঙ্গি ভাইজান’।

বিজনেস অফ সিনেমা ও জি-নিউজ জানিয়েছে, বহুদিন ধরেই বিয়ে নিয়ে নানা প্রশ্নবাণে জর্জরিত হচ্ছেন পঞ্চাশের কোটায় পা রাখা সালমান। আর হবেইবা না কেন, বিয়ের বয়স যে পেরিয়ে গেছে অনেক আগেই! তাই যেখানেই যান, ঘুরেফিরে তার কাছে সবার একটাই প্রশ্ন— জনাব, বিয়েটা করছেন কবে। আর বরাবরই নানা টালবাহানা দেখিয়ে প্রশ্নের উত্তর এড়িয়ে যান সালমান। তবে এবার শোনা যাচ্ছে, ২০১৬ শেষ হওয়ার আগেই ছাদনাতলায় বসছেন ‘কিক’ তারকা।

মুম্বাই মিরর-এর বরাত দিয়ে বিজনেস অফ সিনেমা বলছে, কনে কে হচ্ছেন তাও অস্পষ্ট নয়। বহু দিনের বান্ধবী রোমানিয়ান সুন্দরী লিলুয়া ভানতুরকেই ঘরে তুলতে যাচ্ছেন সালমান।

এ নিয়ে মুম্বাই মিরর-এ গোপন এক সূত্রের উদ্ধৃতি প্রকাশ করা হয়েছে। বিজনেস অফ সিনেমা-এর খবরে তুলে দেয়া ঐ উক্তি হল, ‘বছর শেষ হওয়ার আগেই বিয়ে করতে পারেন সিঙ্গেল সুপারস্টার। নিজ থেকেই বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন চির ব্যাচেলর। বর্তমান বিদেশিনী প্রেমিকাকেই বিয়ে করছেন খান সাহেব।’
হটনিউজ২৪বিডি.কম/এআর