সকল মেনু

টেকনাফে এক লাখ ইয়াবা উদ্ধার

৪৮নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ৭ মে : কক্সবাজারের টেকনাফে তিন কোটি টাকা মূল্যের এক লাখ ইয়াবা উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।  শুক্রবার ভোরে টেকনাফের উত্তর নয়াপাড়ার রমজান আহমদ নামের এক ব্যক্তির পরিত্যক্ত বাড়ি এবং বাড়ির আশেপাশে এলাকা তল্লাশি করে এসব ইয়াবা উদ্ধার করা হয়।

বিজিবির টেকনাফস্থ ২ নং ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর আবু রাসেল সিদ্দিকী জানান, টেকনাফের উত্তর নয়াপাড়া গ্রামের রমজান আহমদের পরিত্যক্ত বাড়িতে ইয়াবা ক্রয়-বিক্রয় হবে এমন গোপন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে একটি বিশেষ টহল দল অভিযান চালায়। অভিযানে বিজিবি সদস্যরা এলাকা ঘেরাও করে তল্লাশী করে। টহল দলের আগমন টের পেয়ে পাচারকারীরা মালামাল ফেলে পালিয়ে যায়। পরবর্তীতে টহল দল ঘটনাস্থল তল্লাশী করে পুকুরের পার্শ্বে জঙ্গলের মধ্যে পরিত্যক্ত অবস্থায় ২ টি বস্তা পায়।

বস্তা দুইটি খুলে গণনা করে এক লাখ ইয়াবা পাওয়া যায়। যার আনুমানিক মূল্য ৩ কোটি টাকা। উদ্ধার ইয়াবা বিজিবি টেকনাফ সদর দফতরে জমা রাখা হয়েছে।

হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top