সকল মেনু

পান্না গ্র“প এশিয়ান দেশের ঘুড়ি প্রদর্শনী

bc2a9158-d0c5-4494-9174-171205bedf1dহটনিউজ ডেস্ক: ঐতিহ্যবাহী ঢাকাবাসী সংগঠন ও বাংলাদেশ শিল্পকলা একাডেমী’র যৌথ উদ্যোগে অদ্য ০৬ মে শুক্রবার সকাল ১১টায় শিল্পকলা একাডেমীর জাতীয় চিত্রশালায় (৩য় তলার ২নং গ্যালারী) প্রতিবছরের ন্যায় এবারও এশিয়ান দেশের ঘুড়ি প্রদর্শনীর আয়োজন করা হয়েছে। প্রদর্শনী চলবে ০৯ মে পর্যন্ত। প্রতিদিন বেলা ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত। প্রদর্শনীর উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় খাদ্যমন্ত্রী এডভোকেট কামরুল ইসলাম এম.পি; বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সম্মানিত রেজিস্ট্রার সৈয়দ রেজাউর রহমান পান্না গ্র“প এর ব্যবস্থাপনা পরিচালক জনাব আলহাজ্ব মোঃ লোকমান হোসেন, সেসোলিস দেশের ডেপুটি চীফ অব মিশন এবং অনারী কনসাল্ট জনাব আমিরুজ্জামান। এতে সভাপতিত্ব করবেন বাংলাদেশ শিল্পকলা একাডেমীর সম্মানিত মহাপরিচালক জনাব লিয়াকত আলী লাকি। ঢাকাবাসী ও বাংলাদেশ ঘুড়ি ফেডারেশন এর সভাপতি মোঃ শুকুর সালেক অনুষ্ঠানটি পরিচালনা করেন। আলোচনায় অংশ নেন ঢাকাবাসী মহাসচিব শেখ খোদাবকস, সহ-মহাসচিব শাহীন পারভীন ও ঘুড়ি ফেডারেশনের সাধারণ সম্পাদক আব্দুল বারেক সোনা মিয়া।

এশিয়ার বিভিন্ন দেশের ঘুড়ি স্বাগতিক দেশ বাংলাদেশ, চায়না, মালোশিয়া, জাপান, দক্ষিণ কোরিয়া, থাইল্যান্ড, ইন্দোনেশিয়া, পাকিস্তান, মালদ্বীপ, শ্রীলঙ্কাসহ বিভিন্ন দেশের ঘুড়ি এ প্রদর্শনীতে স্থান পায়। বিন বাদক আব্দুল কাদেরের বিন বাজনা দর্শকদের আর্কিষ্ট করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top