সকল মেনু

সংখ্যালঘুকে কিনে ধর্ষণ করায় এমএলএ গ্রেপ্তার!

goa1462462081আন্তর্জাতিক ডেস্ক : এক সংখ্যালঘু কিশোরীকে ৫০ লাখ রুপিতে কিনে যৌনদাসী বানিয়ে ধর্ষণ করার অভিযোগে গ্রেপ্তার হয়েছেন ভারতের গোয়ার এমএলএ আতানাসিও মোনসেরাত।

কিশোরীর অভিযোগ, তার সৎমা তাকে এমএলএ মোনসেরাতের কাছে বিক্রি করে দেয়। পরে এই এমএলএ তাকে জানায়, ৫০ লাখ রুপি নিয়ে তার মা তাকে বিক্রি করেছে। ১৬ বছর বয়সি এ কিশোরী পুলিশের কাছে তার অভিযোগে এ কথা জানিয়েছে।

মোনসেরাতের বিরুদ্ধে সমন জারি করা হলে বৃহস্পতিবার তিনি আত্মসমর্পণ করেন। পরে তাকে গ্রেপ্তার দেখানো হয়।

টাইমস অব ইন্ডিয়া অনলাইনের এক খবরে এ তথ্য জানানো হয়েছে।

কিশোরী অভিযোগে বলেছে, এমএলএ মোনসেরাত গত মার্চ মাসে বেশ কয়েক বার তাকে ধর্ষণ করে। অভিযোগের ভিত্তিতে গোয়া মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালে তার পরীক্ষা করা হয়েছে, যাতে ধর্ষণের প্রমাণ মিলেছে।

তা ছাড়া মোনসেরাতের বিরুদ্ধে কয়েকটি ধারায় মামলা করা হয়েছে। এর মধ্যে মোনসেরাত ও কিশোরীর সৎমায়ের বিরুদ্ধে মানুষ কেনাবেচার অভিযোগ আনা হয়েছে।

ঘটনার সত্যতা উদঘাটনে এমএলএর ব্যবহৃত বাসভবনসহ কয়েকটি স্থানে তল্লাশি চালিয়েছে পুলিশ। কিশোরীর দেওয়া তথ্যের ভিত্তিতে মোনসেরাতের বিরুদ্ধে তথ্যপ্রমাণ সংগ্রহ করার চেষ্টা করা হচ্ছে।

তবে মোনসেরাত তার বিরুদ্ধে আনা অভিযোগ প্রত্যাখ্যান করেছেন। তার দাবি, ‘কোনো ভুল করিনি আমি। অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও ভুয়া।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top