অপরাধ খুলনা

চুয়াডাঙ্গায় অস্ত্র, বোমা ও গুলিসহ দু সন্ত্রাসী আটক

images (1)চুয়াডাঙ্গা প্রতিনিধি :চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার ফুলবগাদী গ্রামে সন্দেহজনক ঘোরাফেরাকালে গ্রামবাসী আবুল কালাম (৩৫) এবং আশাদুল ইসলাম (৩০) নামের দুই সন্ত্রাসীকে আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদসহ আটক করে গণধোল্য়া দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেছে। মঙ্গলবার দিনগত রাত ১০টার দিকে গ্রামবাসি এই দুই সন্ত্রাসীকে আটক করে পুলিশে সোপর্দ করে।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মনিরুদ্দিন মোল্লা জানান, সন্ত্রাসী আবুল কালাম(৩৫) একই উপজেলার গাংনি গ্রামের আব্দুল আজিজের ছেলে এবং আশাদুল (৩০) আলমডাঙ্গার মোচাইনগর গ্রামের মৃত আবু দাউদের ছেলে।ওসি আরো জানান, রাতে সন্ত্রাসী আবুল কালাম ও আশাদুল ফুলবগাদী গ্রামে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছিল। এসময় গ্রামবাসীরা তাদেরকে আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ তাদের কাছে থেকে ২টি সাটার গান, ২ রাউন্ড বন্দুকের গুলি, ৪ টি তাজা বোমা ও একটি চাইনিজ কুড়াল উদ্ধার করেছে। আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হচ্ছে। আজ বুধবার দুপুরের মধ্যে তাদের চুয়াডাঙ্গা কারাগারে সোপর্দ করা হবে।চুয়াডাঙ্গা প্রতিনিধি :চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার ফুলবগাদী গ্রামে সন্দেহজনক ঘোরাফেরাকালে গ্রামবাসী আবুল কালাম (৩৫) এবং আশাদুল ইসলাম (৩০) নামের দুই সন্ত্রাসীকে আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদসহ আটক করে গণধোল্য়া দিয়ে পুলিশের কাছে সোপর্দ করেছে। মঙ্গলবার দিনগত রাত ১০টার দিকে গ্রামবাসি এই দুই সন্ত্রাসীকে আটক করে পুলিশে সোপর্দ করে।আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মনিরুদ্দিন মোল্লা জানান, সন্ত্রাসী আবুল কালাম(৩৫) একই উপজেলার গাংনি গ্রামের আব্দুল আজিজের ছেলে এবং আশাদুল (৩০) আলমডাঙ্গার মোচাইনগর গ্রামের মৃত আবু দাউদের ছেলে।

ওসি আরো জানান, রাতে সন্ত্রাসী আবুল কালাম ও আশাদুল ফুলবগাদী গ্রামে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছিল। এসময় গ্রামবাসীরা তাদেরকে আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ তাদের কাছে থেকে ২টি সাটার গান, ২ রাউন্ড বন্দুকের গুলি, ৪ টি তাজা বোমা ও একটি চাইনিজ কুড়াল উদ্ধার করেছে। আটককৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হচ্ছে। আজ বুধবার দুপুরের মধ্যে তাদের চুয়াডাঙ্গা কারাগারে সোপর্দ করা হবে।