সকল মেনু

রাবি ভিসিসহ ১০ জনের তালিকা পাঠিয়ে হত্যার হুমকি

৬নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ৩ মে : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ভিসি মিজান উদ্দিন ও রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র খাইরুজ্জামান লিটনসহ বিশিষ্ট ১০ ব্যক্তির তালিকা পাঠিয়ে হত্যার হুমকি দিয়েছে ইসলামি লিবারেশন ফ্রন্ট বাংলাদেশ (আইএলএফ) নামে একটি সংগঠন।

সোমবার দুপুর দেড়টার দিকে সংগঠনের প্যাডে লিখিত তালিকাটি ডাকযোগে নাটোর প্রেসক্লাবে এসে পৌঁছায়।

চিঠিটি প্রেসক্লাবের সভাপতি/সম্পাদক বরাবর পাঠানো হয়। আর প্রেরকের ঠিকানায় দেয়া হয় আইএলএফ রাজশাহী।

নাটোর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দুলাল সরকার জানান, দুপুর দেড়টায় পোস্ট অফিসের পিয়ন প্রেসক্লাবে এসে চিঠিটি দিয়ে যান। চিঠিতে ১০ ব্যক্তির নামের তালিকা দিয়ে তাদের রাজশাহী অঞ্চলের কিলিং মিশনে রাখা হয়েছে বলে উল্লেখ করা হয়েছে।

রাবির ভিসি ও সাবেক মেয়র লিটন ছাড়া চিঠিতে উল্লেখিত বাকিরা হলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, ওয়ার্কার্স পার্টির নেতা সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা, সাংবাদিক শিবলী নোমান (যমুনা টিভি), আনু মোস্তফা (দৈনিক যুগান্তর), কাজী শাহেদ (বাংলাদেশ প্রতিদিন), মুক্তিযোদ্ধা বরজাহান আলী শাজাহান, দৈনিক সোনালী সংবাদের সম্পাদক লিয়াকত আলী ও দৈনিক সানশাইন পত্রিকার সম্পাদক ইউনুস আলী।

তিনি আরো জানান, বিষয়টি তাৎক্ষণিকভাবে পুলিশ সুপারকে মৌখিকভাবে জানালে তিনি থানায় সাধারণ ডায়েরি করার পরামর্শ দেন।

নাটোরের পুলিশ সুপার শ্যামল কুমার মুর্খাজী জানান, বিষয়টি তিনি শুনেছেন। এর কতোটুকু সত্যতা রয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top