বিনোদন

ওবামার সঙ্গে নৈশভোজে প্রিয়াঙ্কা

indexবিনোদন ডেস্ক,  হটনিউজ২৪বিডি. কম ২ মে : বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। অনেকদিন ধরেই তার বৃহস্পতি তুঙ্গে। কিছুদিন আগে খবর প্রকাশিত হয়েছিল এপ্রিলের শেষ দিকে ওবামার সঙ্গে নৈশভোজে অংশ নেবেন এই অভিনেত্রী।

অবশেষে সেই অপেক্ষার প্রহর শেষে সম্প্রতি মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা ও ফার্স্ট লেডি মিশেল ওবামার সঙ্গে নৈশভোজে অংশ নিলেন তিনি। আজ রোববার প্রিয়াঙ্কা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে প্রেসিডেন্ট বারাক ওবামা ও মিশেল ওবামার সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করে এ তথ্য জানান।

ছবি পোস্টের সঙ্গে প্রিয়াঙ্কা লিখেন, বারাক ওবামা ও তার সুন্দরী স্ত্রী মিশেল ওবামার সঙ্গে এই সাক্ষাৎ খুবই আনন্দদায়ক ছিল।

এ সময় প্রিয়াঙ্কার সঙ্গে হোয়াইট হাউজে আরো উপস্থিত ছিলেন ব্যাডলি কুপার, লুসি লিউ, জেন ফন্ডা এবং গ্ল্যাডেস নাইটের মতো হলিউড তারকারাও।

সংবাদমাধ্যমের প্রতিনিধি, প্রযোজক, ক্যামেরা অপারেটর এবং অন্যান্য সাংবাদিকদের যারা হোয়াইট হাউজের খবর সংগ্রহ করেন তাদের নিয়ে গঠিত হোয়াইট হাউজ করেসপন্ডেন্ট অ্যাসোসিয়েশনের উদ্যোগে প্রতিবছর এ নৈশভোজের আয়োজন করা হয়ে থাকে। সংবাদমাধ্যমে বৃত্তি প্রদানের জন্য অর্থ সংগ্রহ করার উদ্দেশ্যে এই আয়োজন করা হয়।

মিডিয়া ব্যক্তিত্ব, টিভি নেটওয়ার্কের কর্ণধার এবং বিশ্বের বিভিন্ন দেশের বিনোদনজগতে আগত ‘বিশেষ দক্ষ’ তারকাদের আমন্ত্রণ জানানো হয় এ নৈশভোজে।
হটনিউজ২৪বিডি.কম/এআর