সকল মেনু

পঞ্চগড়ের জিরো পয়েন্টে বিএসএফের মহাপরিচালকের পরিদর্শন

859bfcf3-f7de-450f-81ff-916ad8bda153পঞ্চগড় প্রতিনিধিঃ পঞ্চগড়ের তেঁতুলিয়া বাংলাবান্ধা সীমান্তের জিরো পয়েন্ট পরিদর্শন করেছেন ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের মহাপরিচালক কে. কে. শর্মা (আইপিএস)।

রোববার দুপুরে বিএসএফের মহাপরিচালকসহ ৮ সদস্যের একটি প্রতিনিধি দল ভারতের ফুলবাড়ি সীমান্ত দিয়ে তেঁতুলিয়া উপজেলার বাংলাবান্ধা জিরো পয়েন্ট পরিদর্শনে আসেন।
বিএসএফের মহাপরিচালক বাংলাবান্ধা সীমান্তে পৌছলে বিজিবির পক্ষ থেকে তাকে গার্ড অব অর্নার ও ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এ সময় বিএসএফের মহাপরিচালক জিরো পয়েন্টের শুন্য গোলকের সামনে কিছু সময় অবস্থান করেন এবং উভয় দেশের কর্মকর্তাদের সাথে ফটো সেশনে অংশ নেন। বাংলাবান্ধা জিরো পয়েন্ট পরিদর্শন শেষে তিনি ভারতের ফুলবাড়ি বিএসএফ ক্যাম্পে বিজিবির উর্ধ্বতন কর্মকর্তাদের সাথে সৌজন্য সাক্ষাত করেন।
এ সময় বিজিবির পক্ষে উপস্থিত ছিলেন বিজিবির রংপুর রিজিওনাল ব্রিগেডিয়ার জেনারেল মো. আনোয়ার সফিক, ব্রিগেডিয়ার জেনারেল শাহরিয়ার আহমেদ চৌধুরী, বিজিবির ঠাকুরগাঁও সেক্টর কমান্ডার কর্নেল দেওয়ান মো. লিয়াকত আলী, দিনাজপুর সেক্টর কমান্ডার কর্নেল খালিকুজ্জামান (পিএসসি), পঞ্চগড় ১৮ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আল হাকিম মো. নওশাদ ও নীলফামারী ৫৬ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ন লে. কর্নেল জি. এম. সারওয়ার।
সৌজন্য সাক্ষাতের সময় বিজিবি ও বিএসএফের পক্ষ থেকে উভয় বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তাদের উপঢৌকন প্রদান করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top