সকল মেনু

শিগগিরই জোড়া খুনের রহস্য উন্মোচনের আশা স্বরাষ্ট্রমন্ত্রীর

৪৭নিজস্ব প্রতিবেদক,  হটনিউজ২৪বিডি.কম ৩০ এপ্রিল : রাজধানীর কলাবাগানে জোড়া খুনের রহস্য শিগগিরই উন্মোচন হবে বলে আশা প্রকাশ করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

শুক্রবার ধানমন্ডিতে নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি জানান, এ ঘটনায় সন্দেহভাজন খুনিদের শনাক্ত করা হয়েছে। তদন্তও সঠিক পথে এগোচ্ছে।

মন্ত্রী বলেন, তিনজনকে শনাক্ত করা হয়েছে। বাকিদের শনাক্ত করার প্রক্রিয়া চলছে। সঠিক পথেই তদন্ত চলছে। ওই তিনজনের ব্যাপারে বিভিন্ন পত্রিকায় খবরও এসেছে। আর কয়েকদিন পরে সবকিছু জানা যাবে।

স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, একটি মহল পরিকল্পিতভাবে এসব হত্যাকান্ড সংঘটিত করছে। তাদের  উদ্দেশ্য একটিই- সরকারকে বেকায়দায় ফেলা। একই সঙ্গে এ দেশে যে আইএস আছে, তা প্রতিষ্ঠিত করা। তবে এ দেশে কোনো আইএস নেই। যারা আছে তারা এ দেশেই সৃষ্টি। সরকার এগুলোকে নিয়ন্ত্রণ করছে। অবশ্যই তাদের গ্রেপ্তার করে আইনের হাতে সোপর্দ করা হবে।

সোমবার বিকেলে কলাবাগানের আছিয়া নিবাসের দ্বিতীয় তলায় চাপাতি দিয়ে কুপিয়ে হত্যা করা হয় জুলহাজ মান্নান (৩৫) ও তার বন্ধু মাহবুব তনয়কে (২৫)। এ হত্যা মামলাটি তদন্ত করছে ডিবি।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top