সকল মেনু

সুন্দরবনে আগুন লাগার ঘটনায় আটক ১

৪৯নিজস্ব প্রতিবেদক,  হটনিউজ২৪বিডি.কম ৩০ এপ্রিল : সুন্দরবনের আগুন লাগার ঘটনায় জড়িত থাকার অভিযোগে খলিলুর রহমান (৩৫) নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

শুক্রবার সন্ধ্যায় শরনখোলা থানা পুলিশ তাকে রাজাপুর গ্রাম থেকে আটক করে। আটক খলিলুর রহমান শরনখোলা উপজেলার উত্তর রাজাপুর গ্রামের চাঁন মিয়ার ছেলে।

শরনখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহ আলম মিয়া জানান, সুন্দরবনে আগুন লাগার ঘটনায় বন বিভাগ পৃথক দুটি মামলা দায়ের করে। মামলায় ১১ জনের নাম উল্ল্যেখসহ অজ্ঞাত আরও ৪/৫ জনকে আসামি করা হয়। ওই মামলার আসামিদের ধরতে পুলিশের অভিযান চালায়।

শুক্রবার সন্ধ্যায় জড়িত থাকার অভিযোগের ভিত্তিতে খলিলুর রহমান নামের একজনকে আটক করা হয়। তাকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানান তিনি।

সুন্দরবন পূর্ব বিভাগের চাঁদপাই রেঞ্জের ধানসাগর স্টেশনের পঁচিশ নাম্বার কম্পার্টমেন্টের তুলাতলা এলাকায় গত বুধবার চতুর্থ দফা আগুন লাগার ঘটনা ঘটে। কিন্তু গত তিন দিনেও এই আগুন পুরোপুরি নেভেনি।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top