সকল মেনু

‘ঝরে পড়বে বায়োমেট্রিক নিবন্ধনে জঙ্গি সংশ্লিষ্ট সিম ’

tarana1461928307 নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম বলেছেন, বায়োমেট্রিক পদ্ধতিতে সিম নিবন্ধনের ফলে জঙ্গি কর্মকা-ের সঙ্গে সংশ্লিষ্ট সিমগুলো ঝরে পড়বে।

শুক্রবার দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জে তারাবো পৌরসভার কান্দাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

এ সময় প্রতিমন্ত্রী জানান, গতকাল (বৃহস্পতিবার) সকাল পর্যন্ত ৮ কোটি ৩৮ হাজার সিম বায়োমেট্রিক পদ্ধতিতে নিবন্ধিত হয়েছে। ৯ থেকে ১০ কোটি সিম নিবন্ধনের লক্ষ্য রয়েছে সরকারের।

বায়োমেট্রিক পদ্ধতিতে সিম রেজিস্ট্রেশনের সময়সীমা বাড়ানো হবে কি না, জানতে চাইলে প্রতিমন্ত্রী বলেন, ‘এ ক্ষেত্রে জনগণের মতামতকেই গুরুত্ব দেওয়া হবে। তবে এর একটি নির্দিষ্ট সময়সীমা থাকবে। আগামীকাল ৩০ এপ্রিল এ ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।’

এর আগে প্রতিমন্ত্রী তারানা হালিম কান্দাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন। এ সময় তার সঙ্গে ছিলেন স্থানীয় সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী, তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী, প্রাক্তন মেয়র মাহবুব খান, ডাক বিভাগের পরিদর্শক নাসির আহমেদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সারোয়ার হোসেনসহ দলীয় নেতা-কর্মীরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top