সকল মেনু

দুর্গাপুরে প্রেস ব্রিফিং

07524602-0e7e-4a90-88c9-a8046c441120বিজন কৃষ্ণ রায়,দুর্গাপুর ,নেত্রকোনা: বৃহস্পতিবার জেলার দুর্গাপুরে জেলা তথ্য অফিস নেত্রকোনার আয়োজনে উপজেলা প্রশাসন এর সহযোগীতায় দুর্গাপুর প্রেসক্লাবের সাংবাদিকদের উপস্থিতিতে সরকারের সাফল্য,অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে জনগনকে অবহিতকরন এবং উন্নয়ন কার্যক্রমে সম্পৃক্তকরনের লক্ষ্যে বিভিন্ন ক্ষেত্রে সরকারের সাফল্যের সংক্ষিপ্ত বিবরনি তুলে ধরে এক প্রেস ব্রিফিং উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে অনুষ্ঠিত হয় ।
প্রেস ব্রিফিং এ বর্তমান সরকারের বিভিন্ন ক্ষেত্রে সাফল্য ও অর্জন সম্পর্কে বিবরনী পাঠ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মোকলেছুর রহমান। এ ছাড়া অন্যান্যের মধ্যে সরকারের বিভিন্ন কর্মসুচী সম্পর্কে বিস্তারিত অবহিত করেন জেলা তথ্য অফিসার মোঃ মোখলেছুর রহমান ও দুর্গাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ এমদাদুল হক খাঁন। সভায় বক্তারা বলেন, সংবাদ কর্মীরা বর্তমানে উন্নয়ন কর্মী হিসেবে পরিচিত। বস্তু নিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে গনসচেতনতা বৃদ্ধি কল্পে সরকারের উন্নয়নমুলক কর্মকান্ড দেশবাসীর কাছে পৌছে দেয়ার জন্যে সকল সাংবাদিকদের প্রতি উদাত্ত আহ্বান জানান। এছাড়া বিরিশিরি পি,সি,নল মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় এর হলরুমে ছাত্র/ছাত্রী ,অভিভাবক ,স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ ও সরকারী কর্মকর্তাদের উপস্থিতিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মোকলেছুর রহমান এর সভাপতিত্বে আলোচনা সভা ও চলচ্চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ এমদাদুল হক খাঁন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top