সকল মেনু

সিরাজগঞ্জের বেলকুচিতে বাড়ি থেকে সাত মাসের শিশু চুরি

3209f94d-44ef-4384-b3b7-5a98f55c1787 সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচি শালদাইড় পাড়ায় নিজ বাড়ি থেকে সৌরভ সুত্রধর নামে সাত মাসের এক শিশু চুরির ঘটনা ঘটেছে। শিশুটির মামা স্বপন সুত্রধর জানান ২৫এপ্রিল সোমবার দুপুরে তার বোন রিতা রানী সুত্রধর ভাগ্নি সৌরভ কে স্নান করিয়ে ঘড়ে ঘুম পারিয়ে রেখে বাড়ির পাশে অষ্ট প্রহরের কির্ত্তন শুনতে যায়। কিছু ক্ষন পড়ে বাড়িতে এসে ঘড়ের মধ্যে শিশুটিকে দেখতে না পেরে চিৎকার চেচামেচি শুরু করেন। তার চিৎকার চেচামেচিতে আশে পাশের লোকজন ছুটে আসে এবং শিশুটিকে খোঁজা খুঁজি করে । অনেক খোজখুজির পরে শিশুটির আর সন্ধান পাওয়া যায়নি। এব্যাপারে শিশুটির দাদু বাবু লাল চন্দ্র সুত্রধর বুধবার দুপুরে বেলকুচি থানায় একটি সাধারন ডায়েরি করেছেন (জিডিনং৯৯৬/১৬)।
এদিকে শিশুটি হারানোর ঘটনায় মা রিতা সুত্রধর এবং বাবা চৈতন্য সুত্রধর বার বার মুর্ছা যাচ্ছেন। শিশুটির বাবা কাঠ মিস্ত্রির কাজ করে সংসার চালায়। আগামী মাসেই তার অন্নপ্রাসন হবার কথা ছিলো। এ ঘটনায় পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। শিশুটিকে ফিরে পেতে তার বাবা মা পুলিশ প্রশাসনের সহযোগীতা কামনা করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top