সকল মেনু

ইউঃপি চেয়ারম্যান মোঃ মাহবুব আলম মানিক‌‌‌‌ের পদক গ্রহণ

09.07.2013Shibganj, Bograশিবগঞ্জ ,বগুড়া প্রতিনিধী মোঃ মাহমুদুল হাসান (আজাদ):বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলাধীন ১নং ময়দানহাট্টা ইউঃপি চেয়ারম্যান মোঃ মাহবুব আলম (মানিক) শ্রেষ্ঠ চেয়ারম্যান ও সমাজ সেবায় ২০১৩ বিশেষ অবদান রাখায় শিবগঞ্জ উপজেলা বাসীর পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যান মীর শাহ্ আলম ফুলের তোড়া দিয়ে তাঁকে অভিনন্দন জানান। গত ০৭/০৭/২০১৩ ইং তারিখে জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনে বিশ্ব বাঙ্গালী সম্মেলনে দক্ষিণ এশিয়া সাহিত্য ও সংস্কৃতি পরিষদের উদ্দ্যোগে সমাজ সেবায় বিশেষ অবদান রাখায় অনুষ্ঠানের প্রধান অতিথি ব্যারিষ্টার আমিরুল ইসলাম এর নিকট থেকে মাওলানা ভাসানি পদক গ্রহণ করেন।

উল্লেখ্য যে, গত ০৬/০৭/২০১৩ ইং তারিখে মোঃ মাহবুব আলম (মানিক) কে শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসাবে ডঃ মুহম্মদ শহিদুল্লাহ্ স্বর্ণ পদক প্রদান করা হয়।অদ্য ০৯/০৭/২০১৩ ইং তারিখে এই দুটি বিশেষ অবদানের জন্য শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান কার্যালয়ে উপজেলার জনসাধারনের পক্ষে উপজেলা চেয়ারম্যান ও গণ্যমান্য ব্যক্তিগন তাঁকে এই অভিনন্দন জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top