বিনোদন

সরকারি ওয়েবসাইটে সানি লিওনের ছবি!

৮বিনোদন ডেস্ক, হটনিউজ২৪বিডি.কম ২৭ এপ্রিল : ভারতের হায়দরাবাদ পৌরসভার ওয়েবসাইট খুলে চোখ কপালে উঠেছে সবার। সেখানে ভেসে উঠেছে বলিউড তারকা সানি লিওনের নগ্ন ছবি। সম্প্রতি গ্রেটার হায়দরাবাদ মিউনিসিপাল কর্পোরেশন (জিএইচএমসি)-এর ওয়েবসাইট হ্যাক করা হয়। হ্যাকাররা সেখানেই জুড়ে দেন সানি লিওনের ছবি।

ভারতীয় সংবাদমাধ্যম ডিএনএ সাময়িকী জানায়, প্রথমে ওয়েবসাইটটির হোমপেইজে দেখা যায় সাবেক এই পর্নো তারকার অশ্লীল ছবি, যার ক্যাপশন ছিল, ‘হ্যাভিং ফান ইন দ্য শাওয়ার’। এরপর ওয়েবসাইটটির আরেকটি পেইজ ‘অফসাইট রিয়েল টাইম মনিটরিং সিস্টেম’ (ওআরএসটি)-এ দেখা যায় সানির আরও কিছু নগ্ন ছবি।

এদিকে টাইমস অফ ইন্ডিয়া জানায়, সোমবার হ্যাক হওয়ার পর ওয়েবসাইটটি পুনরায় নিজেদের নিয়ন্ত্রণে ফিরিয়ে আনার অনেক চেষ্টা করেও ব্যর্থ হন কারিগরি দল।
এই ঘটনা ঘটার পরপরই হায়দরাবাদ পৌরসভার ওয়েবসাইটে পরিদর্শকের সংখ্যা বেড়ে যায় সাধারণের তুলনায় ১৬ শতাংশ।

আরও কিছুক্ষণ চেষ্টার পর ওআরএসটি পেইজ থেকে ছবিটি সরাতে সফল হয় কারিগরি দল, কিন্তু এরপর ওয়েবসাইটের বাকি পেইজগুলোতে ভেসে উঠে একের পর এক অশ্লীল ছবি।

হায়দরাবাদ পৌরসভার এই ওয়েবসাইটটি দেখাশোনা করে সেন্টার অফ গুড গভরন্যান্স (সিজিজি) নামের এক সংস্থা। পৌরসভার কর্মকর্তারা ধারণা করছেন, এই ঘটনার জন্য মূলত এই সংস্থাটিই দায়ী। তবে তা মানতে রাজি নয় সিজিজি কর্তৃপক্ষ।

সিজিজির ই-গভরন্যান্স পরিচালক বলেন, ‘আমাদের দায়ী করা সম্ভব নয়। যতদূর আমি জানি, হায়দরাবাদ পৌরসভার সঙ্গে আমাদের চুক্তির নিষ্পত্তি করা হয়েছে।’
হটনিউজ২৪বিডি.কম/এআর