সকল মেনু

ফিরছেন শাবনূর

৪৮বিনোদন ডেস্ক,  হটনিউজ২৪বিডি.কম ২৭ এপ্রিল : ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর। দীর্ঘদিন ধরেই নতুন কোনো চলচ্চিত্রে দেখা নেই এই অভিনেত্রীর। পরিবার ও সন্তানের কারণেই চলচ্চিত্রে নিয়মিত হননি তিনি। যদিও কিছুদিন আগে দেশে ফিরে বদিউল আলম খোকন পরিচালিত পাগল মানুষ চলচ্চিত্রের বাকী কাজের শুটিং  শেষ করেছেন এই অভিনেত্রী।

তারপর একাধিক চলচ্চিত্র ও বিজ্ঞাপনে কাজ করার প্রস্তাব আসলেও কোনো মাধ্যমেই কাজ করেননি শাবনূর। সম্প্রতি দেশে ফিরেছেন এই অভিনেত্রী। দেশে ফিরেই নতুন চলচ্চিত্রে কাজ করার কথা জানিয়েছেন তিনি।

চলচ্চিত্রটি পরিচালনা করবেন মোস্তাফিজুর রহমান মানিক। শাবনূরের বিপরীতে এতে অভিনয় করবেন চিত্রনায়ক ফেরদৌস। শোনা যাচ্ছে, শাবনূরের এই নয়া মিশনে আরো থাকছেন সায়মন সাদিক, প্রিয়ন্তি। নাম ঠিক না হওয়া এই চলচ্চিত্রের শুটিং এখনি শুরু করবেন না বলে জানা গেছে।

শুধু অভিনয় নয়, পরিচালনা ও প্রযোজনাতে আসবেন শাবনূর। আর পরিচালনার জন্য অস্ট্রেলিয়া থেকে চলচ্চিত্র নির্মাণের উপর কোর্সও করেছেন এই অভিনেত্রী। এখন সবই সময়ের অপেক্ষায়।

এহতেশাম পরিচালিত চাঁদনী রাতে চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে পা রাখেন শাবনূর। এরপর চিত্রনায়ক মেহেদি, অমিত হাসানসহ অনেক অভিনেতার বিপরীতেই দেখা গেছে তাকে। তবে প্রয়াত চিত্রনায়ক সালমান খানের সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় ক্যারিয়ারে সফলতা পান শাবনূর। প্রায় ৬ বছর আগে অস্ট্রলিয়ার নাগরিকত্ব লাভ করেন তিনি। তারপর থেকে স্থায়ীভাবে অস্ট্রলিয়াতে বসবাস করছেন এই অভিনেত্রী।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top