সকল মেনু

মুস্তাফিজকে আমরা সুরক্ষা দেব

৪৯ক্রীড়া ডেস্ক, হটনিউজ২৪বিডি.কম ২৬ এপ্রিল : আইপিএলে নিজের প্রথম মৌসুমেই চমক উপহার দিচ্ছেন বাংলাদেশি পেসার মুস্তাফিজুর রহমান। কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে ম্যান অব দ্যা ম্যাচের পুরস্কার জিতে নিজেকে আর এক ধাপ উুঁচতে নিয়ে গেছেন বাহাতি এই বোলার। আগামী মৌসুমে তাকে নিয়ে প্রতিযোগিতা হবে বলে আগেই জানিয়েছিল ভারতীয় জনপ্রিয় বাংলা গনমাধ্যম আনন্দবাজার।

তবে শুধু আইপিএল নয়; বিশ্বের অন্যতম আকষর্ণীয় লিগের ফ্র্যাঞ্জাইজিগুলোর নজর এখন মুস্তাফিজের উপর। ইতিমধ্যেই ইংলিশ কাউন্টি লিগের দল সাসেক্স মুস্তাফিজকে দলে ভিড়িয়েছে।তার সাম্প্রতিক সাফল্যে অন্য লিগগুলোও মুস্তাফিজকে পাখির চোখ করতে পারে।

তবে মুস্তাফিজের মতো অমূল্য সম্পদকে সব প্রতিযোগিতায় দিতে আগ্রহী নয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড। বিশেষ করে লংর্গার ভার্সনে খেলতে দিয়ে দেশেসেরা এই কাটার মাস্টারের উপর বেশি চাপ প্রয়োগে রাজি নয় বিসিবি।

এ প্রসঙ্গে বিসিবি চেয়ারম্যান নাজমুল হাসান পাপন বলেন, ‘মুস্তাফিজ কাউন্টি থেকে অফার এসেছে। আমরা ওকে যদি পাঠাই তাহলে বোর্ড থেকে নির্দেশনা দেওয়া থাকবে। আমাদের কন্ডিশনগুলো কি ধরনের হতে পারে সেটা জানাচ্ছি। ও লংগার ভার্সন খেলুক সেটা চাই না। ও ওয়ানডে এবং টি-টোয়েন্টি খেলুক। পর্যাপ্ত বিশ্রাম দিতে হবে। এগুলো আমরা চিন্তা ভাবনা করছি। এই সম্পদকে আমরা ইনজুরিতে পড়ে নষ্ট হতে দিতে চাই না। বাংলাদেশের জন্যে সে অনেক মূল্যবান। সেজন্য আমরা মুস্তাফিজকে সুরক্ষা দেব।’
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top