অপরাধ জাতীয় ঢাকা প্রধান খবর

কলাবাগানে দুজনকে কুপিয়ে খুন

TONOY20160425155351নিজস্ব প্রতিবেদক :  রাজধানীর কলাবাগানে বাসায় ঢুকে মো. জুলহাস (৩৫) ও তনয় মজুমদার (৩৮) নামের দুই ব্যক্তিকে কুপিয়ে ও গুলি করে খুন করেছে দুর্বৃত্তরা।

সোমবার বিকেলে ধানমন্ডির লেক সার্কাস এলাকায় এ ঘটনা ঘটে। দুর্বৃত্তদের হামলায় বাসার নিরাপত্তা প্রহরী পারভেজ (২০) আহত হন। তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে পুলিশ, র‌্যাবসহ গোয়েন্দা সংস্থার কর্মকর্তারা ঘটনাস্থলে গেছেন। কী কারণে কারা তাকে হত্যা করেছে তা এখনো জানা যায়নি।

পুলিশ কর্মকর্তারা ধারণা করছেন, উগ্র মৌলবাদীরা এ ঘটনার সঙ্গে জড়িত থাকতে পারে। রমনা জোনের উপ-পুলিশ কমিশনার (ডিসি) আব্দুল বাতেন  হটনিউজ২৪বিডি.কমকে  বলেন, ঘটনা তদন্তের পরই বলা যাবে, কী কারণে তাদের হত্যা করা হয়েছে।

সন্ধ্যার দিকে নিরাপত্তা প্রহরী পারভেজকে ঢামেক হাসপাতালে নিয়ে আসেন অপর প্রহরী সুমন। পারভেজের বাঁ চোখের ওপরে আঘাতের চিহ্ন রয়েছে। অল্পের জন্য তার চোখ রক্ষা পেয়েছে বলে চিকিৎসকরা জানিয়েছেন।

হাসপাতালে সুমন সাংবাদিকদের বলেন, ‘বিকেল ৫টার দিকে ১০/১২ জন লোক এসে বলে, আমরা জুলহাস সাহেবের বাসায় যাব। আমি তাদের বলি, আপনারা নিচে অপেক্ষা করুন। ওপরে অনুমতি আনতে গেলে পেছন পেছন তিন-চারজন চলে আসে। আমি কলিং বেল চাপতেই জুলহাস সাহেব দরজা খোলেন। তখন আমি ওই তিন-চারজনকে বললাম, আপনারা কেন ওপরে আসলেন, আপনাদের তো নিচে অপেক্ষা করার কথা। কথা বলতেই তারা কোপাতে শুরু করে।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, দুর্বৃত্তরা কক্ষে ঢুকে ওই দুজনকে কোপাতে থাকে। তাদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে। এ সময় তারা ফাঁকা গুলি করে পালিয়ে যায়।