সকল মেনু

জন্মের আধঘণ্টা পরই সড়ক দুর্ঘটনায় নিহত

৭নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ২৫ এপ্রিল : কুমিল্লায় ভূমিষ্ঠ হওয়ার আধঘন্টা পরই সড়ক দুর্ঘটনায় মারা গেছে এক নবজাতক।

রোববার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলা গেট এলাকায় ওই নবজাতককে বহনকারী অ্যাম্বুলেন্সের সঙ্গে বিপরীত দিক থেকে আসা বাসের মুখোমুখি সংঘর্ষে নবজাতক শিশুটির মৃত্যু হয়। এ দুর্ঘটনায় আরো ৭ জন আহত হয়েছেন।

জানা যায়, জেলার দাউদকান্দি উপজেলার দড়ানিপাড়া গ্রামের সৌদি প্রবাসী হাসানের স্ত্রী রূপালী বেগম রোববার ভোরে প্রসব ব্যথা অনুভব করেন। তাকে চান্দিনার একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি সন্তানের জন্ম দেন। এদিকে ভূমিষ্ঠ হওয়া ওই নবজাতকের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় মা ও শিশুকে অ্যাম্বুলেন্সযোগে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের উদ্দেশ্যে রওনা দেন। এ সময় চান্দিনা গেট সংলগ্ন এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিপরীত দিকে থেকে আসা বাসের সঙ্গে নবজাতককে বহনকারী অ্যাম্বুলেন্সের সংঘর্ষ হয়। এতে জন্মের আধা ঘন্টার মধ্যেই ঘটনাস্থলে শিশুটি মারা যায়।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top