সকল মেনু

কেন্দুয়ায় নির্বাচনী সহিংসতায় আহত অর্ধশত

৬নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ২৫ এপ্রিল : নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় নির্বাচন পরবর্তী সহিংসতায় অর্ধশতাধিক আহত হয়েছেন।

রোববার সন্ধ্যায় মাসকা ইউনিয়নের পিজাহাতি গ্রামে বিজয়ী ও পরাজিত ইউপি সদস্য প্রার্থীর কর্মী সমর্থকদের মধ্যে সংঘর্ষে অন্তত ২৫-৩০ জন আহত হয়েছেন। অপরদিকে রোববার সকাল ৯টার দিকে সান্দিকোনা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বিজয়ী ইউপি সদস্য শাহজাহান আলম শাহীন ও তার সমর্থকরা পরাজিত প্রার্থী আল মামুন অপুর সমর্থক বাঘবের গ্রামের মুক্তিযোদ্ধা কাজিম উদ্দিনের বাড়িঘরে হামলা করে । এ সময় সজিবুর, ইসলাম উদ্দিন ও জুয়েলসহ ১০-১২ জন গুরুতর আহত হয়েছেন। পরে পুলিশ বিজয়ী ইউপি সদস্য শাহজাহান আলম শাহীনকে আটক করে। এছাড়া শনিবার রাতে ফলাফল ঘোষণার পর উপজেলার দলপা ইউনিয়নের ২নং ওয়ার্ডে বিজয়ী ইউপি সদস্য সাইদুল হক তার সমর্থক শামীম, সোহাগসহ ১০-১৫ জন লোক পরাজিত প্রার্থী শাহাজারুল ইসলামের সমর্থক অবসরপ্রাপ্ত সৈনিক হাবিবুর রহমানের বাড়ির সামনে গিয়ে ফটকা ফুটায়। এর প্রতিবাদ করায় তার বাড়িঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও মারধর করে। হামলায় হাবিবুর রহমান, তার ছোট ভাই শান্তু মিয়া, বৃদ্ধা মাসহ ৮-৯ জন আহত হয়।

কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) অভিরঞ্জন দেব জানান, বিচ্ছিন্ন কয়েকটি ঘটনা ঘটলেও পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top