সকল মেনু

মুন্সীগঞ্জে ক্যামেরা পারসনদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময়!

YASHICA Digital Cameraসেতু ইসলাম,মুন্সীগঞ্জ:জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে গণমাধ্যম ব্যক্তিদের সাথে মুন্সীগঞ্জ জেলা প্রশাসকের মতবিনিময় সভা নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে। এটি গণমাধ্যম ব্যক্তি না ক্যামেরা পারসনদের সঙ্গে মতবিনিময় সভা এ প্রশ্নের উত্তরও মেলেনি। সোমবার সকালে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে জেলার ‘গণমাধ্যম ব্যক্তিদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময়’ শিরোনাম ব্যানারে সভা হয়। এ সম্মেলনে ৮জন ক্যামেরা পারসন ও ১জন স্থানীয় সাংবাদিক উপস্থিত ছিলেন। সম্মেলনে জেলা প্রশাসক মো. সাইফুল হাসান বাদল সভাপতিত্ব করেন। এছাড়াও উপস্থিত ছিলেন-জেলা মৎস্য কর্মকতা মো. আমিনুল ইসলাম ও সদর উপজেলার সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. রাশেদউজ্জামান। জেলা প্রশাসন ও মৎস্য অধিদপ্তর যৌথভাবে এ মতবিনিময় সভার আয়োজন করেন। এ ব্যাপারে জেলা মৎস্য কর্মকতা মো. আমিনুল ইসলামের সেলফোনে কয়েকবার চেষ্টা করেও তার মোবাইল ফোন বন্ধ পাওয়া গেছে। সদর উপজেলার সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. রাশেদউজ্জামান এ বিষয়ে বলেন, এ অনুষ্ঠানটি হঠাৎ করে করতে হয়েছে। রোববার রাতে মুন্সীগঞ্জ প্রেসক্লাবে গিয়ে দাওয়াতপত্র দেয়া হয়েছে।

এ ব্যাপারে জেলা প্রশাসক মো. সাইফুল হাসান বাদল বলেন, ক্যামেরা পারসনদের নিয়েতো সংবাদ সম্মেলন করা যায় না। তিনি আরো বলেন, জেলা মৎস্য কর্মকর্তা গত ৩-৪ দিন আগে অনুষ্ঠান সম্পর্কে আমাকে কনফার্ম করেছেন। সব সাংবাদিকদের আলাদাভাবে চিঠি দেয়া হয়েছে বলেও মৎস্য কর্মকর্তা তাকে অবহিত করেছেন বলে তিনি দাবি করেন। অপর দিকে স্থানীয় সংবাদকর্মীদের দাবী তাদেরকে কোন প্রকার অবহিত না করেই লোক দেখানো সম্মেলন করেছেন প্রসাশন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top