সকল মেনু

শুল্ক গোয়েন্দারা বিলাসবহুল গাড়ি জব্দ করলো

porsche20160424145346 নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম: রাজধানীর গুলশানের একটি বাড়ি থেকে বিলাসবহুল পোরশে জিপ জব্দ করেছে শুল্ক গোয়েন্দা। গাড়িটি সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আবদুল মতিনের নামে শুল্কমুক্ত কোটাতে কেনা হয়েছিল; যার শুল্ক ৫ কোটি টাকা।

রোববার বিকেলে গুলশানের ২৪ নম্বর রোডের আজাদ মসজিদের পাশে ১১ নম্বর বাড়ি থেকে গাড়িটি জব্দ করা হয়।

শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের মহাপরিচালক ড. মইনুল খান হটনিউজ২৪বিডি.কমকে বলেন, ২০০৬ সালের ১৬ অক্টোবর আবদুল মতিনের নামে গাড়িটি কেনা হয়েছিল। পরে প্রেসটিজ মটরসের কাছে মাত্র ৮০ লাখ টাকায় এবং সেখান থেকে এবেলেকো ইন্ডাস্ট্রির কাছে গাড়িটি হস্তান্তর করা হয়।

সাড়ে ৪ হাজার সিসির বিলাসবহুল এই গাড়িটির মোট শুল্ক ৫ কোটি টাকা। আবদুল মতিন ২০০১ সালে নারায়ণগঞ্জ ১ আসন থেকে বিএনপির প্রার্থী হিসেবে সাংসদ নির্বাচিত হন।

এই পোরশে গাড়িটি নিয়ে চলতি মাসেই শুল্ক ফাঁকি দিয়ে কেনা তিনটি বিলাসবহুল গাড়ি জব্দ করা হলো। এরআগে গত ১২ এপ্রিল বনানী থেকে জব্দ করা হয় একটি বিএমডব্লিউ গাড়ি। শুল্ক ফাঁকি দিয়ে কার্নেট সুবিধায় গাড়িটি আমদানি করা হয়েছিল। তার আগে ৫ এপ্রিল গুলশান থেকে জব্দ করা হয় একটি বিএমডব্লিউ জিপ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top