সকল মেনু

কুমিল্লায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ আটক ৫

৮নিজস্ব প্রতিবেদক, হটনিউজ২৪বিডি.কম ২৩ এপ্রিল : কুমিল্লায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৫ জনকে আটক করা হয়েছে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার সদর দক্ষিণ উপজেলার সুবর্ণপুর এলাকা থেকে জেলা গোয়েন্দা বিভাগের (ডিবি) একটি দল শুক্রবার ভোর রাতে তাদের আটক করে। এ ব্যাপারে বিকালে থানায় মামলা হয়েছে।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে এসআই সহিদুল ইসলাম ও শাহ কামাল আকন্দ পিপিএম এর নেতৃত্বে জেলা ডিবির একটি দল শুক্রবার ভোর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার সদর দক্ষিণ উপজেলার সুবর্ণপুর এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় মহাসড়কে ২টি মাইক্রোবাসযোগে ডাকাতির প্রস্তুতিকালে ৫ ডাকাতকে আটক করা হয়।

আটককৃতরা হচ্ছে- কিশোরগঞ্জের কটিয়াদি উপজেলার করগাঁও বাজারহাটি গ্রামের সোহরাব হোসেন (৩০), একই গ্রামের আল আমিন (২৭), কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার নাগাইশ গ্রামের ওয়াসিম (২৮), মুরাদনগর উপজেলার পাহাড়পুর গ্রামের খোকন (৪৫), নাঙ্গলকোট উপজেলার হাসানপুর গ্রামের সোহাগ (২৭)।

ডিবির এসআই শাহ কামাল আকন্দ জানান, আটককৃতদের নিকট হতে ১টি এলজি বন্দুক, ১টি এলজি কাটা রাইফেল, ৬টি রাবার কার্তুজ ও ৩টি ছুরি উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে সদর দক্ষিণ মডেল থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।
হটনিউজ২৪বিডি.কম/এআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top