সকল মেনু

নিজ দলীয় সন্ত্রাসীদের হাতে আওয়ামী লীগ কর্মী নিহত

e28b201a-1499-4a96-abdb-b70b8c602ea2যশোর প্রতিনিধি: নিজ দলীয় সন্ত্রাসীরা যশোরের নতুন উপশহর এলাকায় শামীম হোসেন (২৬) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে। শনিবার সকাল ৬ টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।
শুক্রবার রাত ১০ টার দিকে মারাত্মক অবস্থায় তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। নিহত শামীম হোসেন উপশহর এলাকার মোতালেব হোসেনের ছেলে।
নিহত শামীম এর ধর্ম বোন লাবনী জানান, শুক্রবার দুপুর থেকে বিল্লাল নামে একজন শামীমকে মোবাইলফোনে কল দিয়ে উপশহর কাঠ মার্কেটে যেতে বলে। কিন্তু সে প্রথমে যেতে রাজি হয়নি। এরপর বিকেলে আবার ফোন করলে শামীম তার সঙ্গে দেখা করতে গেলে তাকে সন্ত্রাসীরা পিটিয়ে জখম করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার ভাই মারা যায়। তিনি জানান, তার ভাই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সম্পর্কযুক্ত ছিল।
যশোর উপশহর পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই বিপ্লব হোসেন জানান, এ ঘটনায় মামলার প্রস্তুতি ও জড়িতদের চিহ্নিত করে তাদের আটকের চেষ্টা করা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top